খবরবিনোদন

বিতর্কের জেরে ব্যাপক বদনাম ইন্ডিয়ান আইডলের! শো ছাড়ার সিদ্ধান্ত বিচারকের

ইন্ডিয়ান আইডল (Indian Idol) বিতর্ক যেন শেষ হবার নামই নেই। কিশোর কুমারের প্রতি শ্রদ্ধার্ঘ্য দিয়ে করা বিশেষ পর্বে অতিথি হিসাবে এসেছিলেন কিশোরপুত্র অমিত কুমার (Amit Kumar)। তার মন্তব্যের পর থেকেই সংবাদ মাধ্যম থেকে শুরু করে সোশ্যাল  চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে ইন্ডিয়ান আইডল। প্রতিদিন এক এক করে নতুন মন্তব্য আসছে যা রীতিমত বিতর্কের আগুনে ঘি ঢালার কাজ করছে। এবার ইন্ডিয়ান আইডল ফের বিতর্ক উসকে দিল বিচারক বিশাল দাদলানির (Vishal Dadlani) মন্তব্য।

সম্প্রতি সংগীত কম্পোজার বিশাল দাদলানি ইন্ডিয়ান আইডলের মঞ্চ ছেড়ে যাবার কথা প্রকাশ করেছেন। যদিও করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জেরে বেশ কিছুদিন ধরে ইন্ডিয়ান আইডল বিচারকের আসনে দেখা যায়নি তাকে। তার বদলে এসেছেন অনু মালিক। অনু মালিক এর আগেও বহুদিন ইন্ডিয়ান আইডলে বিচারকের আসনে ছিলেন। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক হিসাবে আর দেখা যাবে না বিশাল দাদলানিকে।

বিশাল দাদলানি Vishal Dadlani Indian Idol 12

এবার থেকে অনু মালিককেই দেখা যাবে বিশালের পরিবর্তে। আসলে করোনা সংক্রমণের বাড়বাড়ন্তের কারণেই বিরতি নিয়েছিলেন বিশাল। বর্তমানে তিনি থাকেন বাবা-মায়ের সঙ্গে, আর ছেলের স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তিত বাবা-মা। যে কারণে বাকি সমস্ত শুটিং বন্ধ রেখেছেন তিনি শুধুমাত্র ইন্ডিয়ান আইডলের যেতেন। তবে এবার সেটিও বাদ দেবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বিশাল দাদলানি Vishal Dadlani Indian Idol 12

যদিও বিশালের এই সিদ্ধান্তকে অন্যভাবে নিচ্ছেন বেশিরভাগ নেটিজেনরা। নেটিজেনদের একাংশের মতে, রিয়্যালিটি শো নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে তার কারণে অনেক বদনাম হয়েছে। হয়তো এটাই আসল কারণ তার বিচারকের আসন ছেড়ে যাবার। এখন থেকে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে, নেহা কক্কর, হিমেশ রেশমিয়া ও অনু মালিককে।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডল বিতর্কের ইতিমধ্যেই একাধিক ব্যাক্তিত্বের নাম জুড়েছে। অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণ থেকে শুরু করে কুমার শানু, উদিত নারায়ণরা মন্তব্য করেছেন অমিত কুমারের মন্তব্য নিয়ে। এছাড়াও শো এর প্রাক্তন প্রতিযোগী থেকে শুরু করে গায়ক সোনু নিগম এই বিষয়ে নিজের বক্তব্য রেখেছেন।

Related Articles

Back to top button