বিনোদন

বাবার খেলা দেখতে মায়ের সাথে মাঠে পৌঁছেছে ভামিকা! বিরাট হাত নাড়তেই আনন্দে লাফিয়ে উঠল খুদে

বলিউড অভিনেত্রীদের সঙ্গে ২২ গজের রাজপুত্তুরদের প্রেমের গল্প নতুন নয়। আর এই মুহুর্তে দেশ তথা বিশ্বের সবচেয়ে চর্চিত জুটি হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (virat kohli) এবং বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাদের মিষ্টি প্রেম বারংবার শিরোনাম কেড়েছে। নিজেদের ব্যক্তিগত জীবন খুব একটা সর্বসমক্ষে আনার পক্ষপাতি নন দুজনের কেউই। কিন্তু সুযোগ পেলে দুজন দুজনের প্রতি ভালোবাসা উজার করে দিতে ভাবেন না। এখন বিরাট অনুষ্কার প্রেমে ভাগ বসাতে এসে গিয়েছে তাদের খুদে ছানা ভামিকাও।

প্রথম বার বাবার খেলা দেখতে মায়ের কোলে চড়ে সেঞ্চুরিয়ানের মাঠে হাজির হয়েছিল ১১ মাসের বিরাট কন্যা ভামিকা। সাদা ফুটফুটে একটা ফ্রক পরে মায়ের কোল আলো করে ছিল খুদে। এতদিন পর্যন্ত গ্যালারিতে বিরাটের খেলা দেখতে উপস্থিত থাকতেন কেবল অনুষ্কা। মাঠ থেকে প্রেমিকার উদ্দেশ্যে বারংবার প্রেম উজার করে দিতেন বিরাট। এখন আবার তার আরেক ভালোবাসাও খেলা দেখতে এসেছে, বিরাটের যাকে বলে সোনায় সোহাগা।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মাঠ থেকে প্যাভিলিয়ানের দিকে যাওয়ার সময় ভামিকাকে দেখে হাত নাড়েন বিরাট, আর দূর থেকে বাবাকে দেখে খুদের আনন্দ আর ধরেনা। মায়ের কোলেই নেচে ওঠে সে। স্বভাবতই এই মিষ্টি মুহুর্ত ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

 

 

View this post on Instagram

 

A post shared by virat Anushka (@virushka.heart)

প্রসঙ্গত, মা- বাবা হওয়ার পরে সংবাদ মাধ্যমের কাছে একটু সময় চেয়ে নিয়েছিলেন ‘বিরুষ্কা’। তারা সাফ জানিয়েছিলেন সদ্যজাত ভামিকাকে তারা সংবাদ মাধ্যমের প্রতিদিনের চর্চার বিষয় করে তুলতে চাননা। ধীরে ধীরে ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হতে দেখা যাচ্ছে নিউ মম্মা অনুষ্কাকে। জন্মের পরই পাপারাৎজিদের মেয়ের ছবি প্রকাশ্যে আনতে নিষেধ করে দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সকলকে উপহারও পাঠিয়েছিলেন তারা। তবে ভামিকা একটু বড় হতেই মা বাবার কোলে চড়ে এদিক ওদিক ভালোই ঘুরছে সে। কিন্তু এখনও পর্যন্ত বিরাট কন্যার মুখ দেখার সৌভাগ্য অনুরাগীদের হয়নি।

Related Articles

Back to top button