বিনোদন

তুমি তো বাড়িতেই থাকোনা! বিরাটের কাছে কাঁদো কাঁদো হয়ে অভিযোগ অনুষ্কার

বলিউড অভিনেত্রীদের সঙ্গে ২২ গজের রাজপুত্তুরদের প্রেমের গল্প নতুন নয়। আর এই মুহুর্তে দেশ তথা বিশ্বের সবচেয়ে চর্চিত জুটি হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (virat kohli) এবং বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাদের মিষ্টি প্রেম বারংবার শিরোনাম কেড়েছে। নিজেদের ব্যক্তিগত জীবন খুব একটা সর্বসমক্ষে আনার পক্ষপাতি নন দুজনের কেউই। কিন্তু সুযোগ পেলে দুজন দুজনের প্রতি ভালোবাসা উজার করে দিতে ভাবেন না।

বিরাট অনুষ্কার প্রেম যেন রূপকথার গল্পের মতোন। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে প্রথম দেখাতেই অনুষ্ঠান প্রেমে পরে গিয়েছিলেন বিরাট। সেই থেকে শুরু, এরপর টানা ৪ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরুষ্কা। এখন তাদের জীবনে এসেছে নতুন অতিথি। চলতি বছরের শুরুতেই অর্থাৎ ১১ ই জানুয়ারি বিরাট অনুষ্ঠান কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে কন্যা সন্তান ভামিকা (Vamika)।

তবে দুই থেকে তিন হলেও বিরুষ্কার প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। সবসময় দুজন দুজনের পাশে পিলারের মতো থেকে এসেছেন। ইদানিং সময়টা ভালো যাচ্ছে না, বিরাটের। একদিকে অধিনায়ক হিসাবে আইপিএল চূড়ান্ত ব্যর্থতা, তো অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া সব মিলিয়ে একের পর এক ধাক্কা খেয়ে চলেছেন কোহলি। এই কঠিন সময়ে যে কারোরই একমাত্র ভরসার জায়গা হয় তার ভালোবাসার মানুষটাই।

রবিবার সকালে, ছুটির মেজাজে স্ত্রী অনুষ্কার সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যে কোনও জায়গই বাড়ি মনে হয়’। ছবিতে দেখা যাচ্ছে নির্জন প্রান্তরে অনুষ্কার পাশে বসে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন বিরাট। তবে এত সুন্দর ক্যাপশন আর ছবির আমেজ কার্যত চটকে দিয়েছেন অনুষ্কা। বরের পোস্টে গাল ফুলিয়ে অনুষ্কার অভিযোগ, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো’। তাদের এই মিষ্টি ভালোবাসা আর খুনসুটি মন কেড়েছে দর্শকদের।

Related Articles

Back to top button