ভাইরালভিডিও

৩২শে পা দিলেন বিরাট, জন্মদিনে গর্ভবতী অনুষ্কাকে আদরে ভরিয়ে দিলেন কোহলি

৩২শে পা দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বার্থডে বয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে শুভেচ্ছা বার্তায়। আইপিএল খেলতে এখন সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন ভারতীয় ক্রিকেটের একনম্বর তারকা বিরাট। টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী, সুরেশ রায়না, শচীন তেন্ডুলকার, ভিভিএস লক্ষ্মণ সহ তাবড়-তাবড় ক্রিকেট তারকারা শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটারকে৷

কিন্তু সকলে থাকলেও বিরাটের জন্মদিনে অনুষ্কা থাকবে না তা কি হয়? বউকে যে কার্যত চোখে হারান তিনি। শুক্রবার আইপিএলে সানরাইজার্জ হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামবেন বিরাট। তার আগেই নিজের জন্মদিনের পার্টিতে মজলেন কোহলি।

দুবাইয়ের টিম হোটেলে স্ত্রী অনুষ্কা এবং আরসিবির সতীর্থরা মিলে উদযাপন করলেন বিরাটের জন্মদিন। স্ত্রী অনুষ্কাকে পাশে নিয়েই কেক কাটলেন অধিনায়ক। আর তারপরেই কেক খাইয়ে গর্ভবতী অনুষ্কাকে জড়িয়ে ধরে স্নেহের চুম্বনে আদরে ভরিয়ে দিলেন বিরাট। তাদের এই রোমান্টিক মিষ্টি ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল নেট পাড়ায়।

দুজনের হাজারো ব্যস্ততাতেও ভাটা পড়েনি তাদের প্রেমে। দুজন যেন সবসময়ই দুজনকে চোখে হারান। তাই অন্তঃসত্ত্বা অবস্থাতেও বিরাটের খেলা দেখতে গ্যালারিতে হাজির থাকেন অনুষ্কা।

এদিকে বিরাটও তার কর্তব্য ভোলেননি।দিন কয়েক আগেই তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছিল, প্র‍্যাকটিস চলাকালীন মাঠ থেকেই অনুষ্কাকে ইশারায় বিরাট জিজ্ঞেস করছেন “খেয়েছ তো?” আর গ্যালারি থেকেও অনুষ্কাও ভাবভঙ্গিতে বুঝিয়ে দিলেন হ্যাঁ! তার খাওয়া হয়ে গেছে।

https://twitter.com/AnushkaSFanCIub/status/1324246007207456768?ref

Related Articles

Back to top button