ছবিবিনোদনভাইরাল

বিপদ ঘটাবেন নাকি! অন্তসঃত্ত্বা অনুষ্কাকে উল্টো করে ধরে রইলেন বিরাট কোহলি, ভাইরাল ছবি

আর মাত্র কদিনের অপেক্ষা, মা হতে চলেছেন বিরাট (virat kohli) পত্নী অনুষ্কা শর্মা (Anushka sharma)। বহুদিন ধরেই পেজ থ্রি কাপাচ্ছেন এই পাওয়ার কাপল। এই সময়টা অনুষ্কার দেখভালের সব দায়িত্বই নিজে কাঁধে তুলে নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। মিনিটে মিনিটে বউয়ের খেয়াল রাখছেন বিরাট। এমনকি মাঠ থেকেও বিরাট জিজ্ঞেস করতে ভোলেননি অনুষ্কা খেয়েছে কিনা।

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন সদস্য। জীবনের সবচেয়ে মূল্যবান সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বিরাট পত্নী। স্বামীর আদর ভালোবাসায় তার অন্তঃসত্ত্বাকালীন জেল্লা যেন কয়েকগুণ বেড়ে গিয়েছে। বউয়ের যত্ন নিতে অস্ট্রেলিয়ার সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন বিরাট নিজেও।

প্রেগন্যান্সি পিরিয়ডে যে মেয়েদের কিছুই থমকে থাকেনা তা প্রমাণ করলেন অনুষ্কা। অন্তঃসত্ত্বা অবস্থাতেও ধীরে ধীরে ছবির শ্যুটিং-এর কাজ শুরু করেছেন তিনি। এই সময়ে নিজেকে সুস্থ রাখতে খাওয়া দাওয়া বাদেও নিয়মিত যোগাসন করছেন অনুষ্কা শর্মা।

সম্প্রতি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে অন্তঃসত্ত্বা অনুষ্কা শীর্ষাসণ করছেন, তার মাথা নীচে পা উপরে। আর বিরাট এই অবস্থায় অনুষ্কার পা দুটি ধরে রয়েছেন যাতে কোনোরকম বিপদ না ঘটে। এই ছবি দেখে অনেকে আঁতকেও উঠেছেন। কারোর কারোর মত একটু ব্যালেন্স হারালেই ঘটতে পারে বিপদ। কিন্তু সমস্ত সাবধানতা অবলম্বন করেই যোগাসন করেছেন অনুষ্কা। ছবি পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button