বিনোদনসিনেমা

বৌয়ের প্রেমে পাগল বিরাট! খেলা থেকে বিশ্রাম মিলতেই ভালোবাসা উজার করে দিলেন অনুষ্কাকে

দেশের জনপ্রিয় সেলিব্রেটি জুটির মধ্যে অন্যতম হলেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তার স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরাট অনুষ্কার প্রেম যেন রূপকথার গল্পের মতোন। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে প্রথম দেখাতেই অনুষ্ঠান প্রেমে পরে গিয়েছিলেন বিরাট। সেই থেকে শুরু, এরপর টানা ৪ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরুষ্কা।

এখন তাদের জীবনে এসেছে নতুন অতিথি। চলতি বছরের শুরুতেই অর্থাৎ ১১ ই জানুয়ারি বিরাট অনুষ্ঠান কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে কন্যা সন্তান ভামিকা (Vamika)। তবে স্টার কিডদের মতো নিজেদের সন্তানকে ক্যামেরার ঝলকানিতে মানুষ করতে চাননা এই তারকা দম্পতি। আর তাই আজ পর্যন্ত জনসমক্ষে আনেননি একরত্তি কন্যা ভামিকার মুখ।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

 

বিরাট, অনুষ্কা দুজনেই নিজের নিজের জীবনে সফল। একদিকে অনুষ্কা যেমন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তেমনি বিরাট হলেন ভারতীয় ক্রিকেটের কিং কোহলি। কিন্তু ইদানীং সময়টা ভালো যাচ্ছে ভারতীয় অধিনায়কের। বোধহয় নিজের কেরিয়ারের সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

একদিকে অধিনায়ক হিসাবে আইপিএল চূড়ান্ত ব্যর্থতা, তো অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া সব মিলিয়ে একের পর এক ধাক্কা খেয়ে চলেছেন কোহলি। কিন্তু বরাবরের মতোই এই কঠিন পরিস্থিতিতেও বিরাট তার পাশে পেয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মাকে। লড়াকু মানসিকতার বিরাটের জীবনে এখন একমাত্র ভরসার স্থল তার অনুষ্কা শর্মা।

আপাতত টিম ইন্ডিয়ার সঙ্গী নন বিরাট। তিনি এখন বিশ্রামে রয়েছেন। ছুটি কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। আর আজ অর্থাৎ রবিবারে সকালে বিরাট তার স্ত্রীর সাথে একান্তে বসে একটি মিষ্টি ছবি শেয়ার সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে দুজনেই ম্যাচিং করে সাদা টি-শার্ট পরেছেন। ক্যামেরার দিকে তাকিয়ে অদ্ভূত এক্সপ্রেশন দিয়েছেন দুজনেই। এই মিষ্টি ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘মাই রক’, পাশে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

Related Articles

Back to top button