গসিপবিনোদন

কোটিপতি হলেও নেই কোনো কাজের লোক! মেয়ে ভামিকা আসার পর জীবন পাল্টে ফেলেছেন বিরাট অনুষ্কা

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে (Virat Kohli) সবাই চেনে। আর বিরাটের পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) হলেন বলিউডের বিখ্যাত অভিনেত্রী। এবছর তাদের জীবনে খুশির জোয়ার এসেছে। ১১ই জানুয়ারী কোহলি পরিবারে এসেছে এক খুদে রাজকন্যা। খুশির খবর শেয়ার করেছিলেন বাবা বিরাট কোহলি নিজেই। সেই খবর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। শুভেচ্ছাবার্তা আর অভিনন্দনে প্লাবিত হয় সোশ্যাল মিডিয়া।

বিরাট কোহলি অনুষ্কা শর্মা Virat Kohli Anushka Sharma

 

এই খুশির খবর জানান দেবার সাথেই নিজেদের জন্য কিছুটা ব্যক্তিগত সময় চেয়েছিলেন এই সেলেব দম্পতি। নিজেদের সদ্য জন্মানো মেয়েকে ক্যামেরার লাইমলাইট থেকে কিছুটা দূরেই সরিয়ে রাখতে চেয়েছেন বিরাট অনুষ্কা। মেয়ের জন্মের বেশ কিছুদিন পর্যন্ত বিরুষ্কার প্রথম সন্তানের কোনো ছবিই প্রকাশ্যে আসেনি। বেশ কিছুদিন যাবার পর বিরাট ও অনুষ্কা দুজনে মিলে মেয়ের ছবি প্রকাশ্যে আনেন। সাথে জানান তাদের মেয়ের নাম রেখেছেন ভামিকা (Vamika)।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

ছবিতে মা বাবার সাথে ছোট্ট ভামিকাকে দেখা গেলেও তার মুখ কিন্তু দেখা যায়নি। এরপর ছোট্ট ভামিকার ছোট্ট ছোট্ট দুটি পায়ের ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি বিরাট কোহলির ভাইয়ের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছিল। তবে সেখানেও মুখ দেখা যায়নি ভামিকার।

মা বাবা হওয়া মানুষের জীবনে একটা বিশাল পরিবর্তন  এনে দেয়। এটা আমরা  সকলেই জানি, আর বিরাট ও অনুষ্কার  ক্ষেত্রেও এর অন্যথা হয়নি। মা বাবার দায়িত্ব পালনে কোনো ত্রূটি রাখতে চাননা কেউই। তাই নিজে হাতেই ছোট্ট ভামিকার দায়িত্ব পালন করে চলেছেন দুজনে। আর জানলে হয়তো অবাক হবেন আর পাঁচটা সেলেব্রিটির মত বিরাট অনুষ্কার বাড়িতে নেই কোনো কাজের লোক! হ্যাঁ ঠিকই শুনেছেন  কোনো কাজের লোক নেই বিরাট অনুষ্কার বাড়িতে।

বিরাট কোহলি অনুষ্কা শর্মা Virat Kohli Anushka Sharma

মানুষ নিজের ব্যস্ত জীবনে সময় বাঁচানোর তাগিদে বা কিছুটা আরামের জন্য কাজের লোক রাখে। আর সেলেব্রিটিদের তো কাজের লোকের অভাব নেই, কোটি কোটি টাকা যারা রোজগার করেন তাদের কি আর কাজের লোকের অভাব আছে নাকি! কিন্তু জানলে হয়তো অবাক হবেন কোটিপতি হয়েও কোনো কাজের লোক রাখেননি বিরাট অনুষ্কা। BCCI এর এক কর্মকর্তার মতে বিরাট ও অনুষ্কা জিজেদের কাজ নিজেরাই করতে পছন্দ করেন, তাই বাড়িতে কোনো কাজের লোক নেই।

তিনি আরো বলেন একসময় বিরাট অনুষ্কার বাড়িতে একটি পার্টির আয়োজন হয়েছিল। সেখানে অনেকেই হাজির ছিলেন কিন্তু অতিথি আপ্যায়নের জন্য কোনো কাজের লোক দেখতে পায়নি কেউ। সমস্ত অতিথিদের সামাল দিয়েছেন বিরাট অনুস্কারাই। যেটা সেলেব্রিটিদের পরিবার হিসাবে একেবারেই অদেখা একটি দৃশ্য।

Virat Kohli Anushka Sharma বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা

তাহলেই বুঝন যেখানে নিজেদের কাজ নিজেরাই করতে পছন্দ করেন বিরাট ও অনুষ্কা, সেখানে তাদের সন্তানের দায়িত্ব কি কোনো কাজের লোকের হাতে দেবেন তাঁরা! বর্তমানে  বাড়িতেই আছেন দুজনে মা বাবার দায়িত্ব বেশ ভালোই পালন করছেন দুজনে। কিন্তু আগামীদিনে কি কাজের লোক রাখবেন বাচ্চার দেখাশোনার জন্য? সেটাই হচ্ছে  জানার বিষয়। যদিও এর উত্তর  সময়ের সাথেই পাওয়া যাবে।

Related Articles

Back to top button