ছবিবিনোদনভাইরালভিডিও

এক্কেবারে বাবার মুখ বসানো, সামনে এল বিরাট-অনুষ্কা কন্যা ভামিকার প্রথম ছবি ও ভিডিও

গতবছর মা হয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরাট  কোহলি (Virat Kohli) ও অনুষ্কার কোল আলো করে এসেছে কন্যা সন্তান ভামিকা (Vamika)। তবে শুরুতেই মেয়েকে ক্যামেরার সামনে আনা থেকে সোজাসুজি মানা করে দিয়েছিলেন মা বাবা দুজনেই। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অনুরোধ করেছিলেন প্রাইভেসির জন্য। প্রায় একবছর মেয়ের কোনো ছবিই প্রকাশ্যে আসতে দেননি অনুষ্কা। তবে এবার স্পোর্টস চ্যানেলের দৌলতে ফাঁস হয়ে গেল ভামিকার প্রথম ছবি।

পাপ্পারাৎজিদের হাজারো মানা করে ছবি তোলা থেকে বিরত রেখেছিলেন অনুষ্কা।  তবে এবার আর শেষ রক্ষা হল না। সম্প্রতি এক স্পোর্টস চ্যানেলের ব্রডকাস্টিংয়ের সময় ফাঁস হয়ে গেল ছোট্ট ভামিকার ছবি। অবশ্য ছবি বললে ভুল বলা হবে কারণ রীতিমত ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে অনুষ্কার কোলে হাসতে দেখা গিয়েছে ছোট্ট ভামিকাকে।

আসলে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকা ও ভারতের মধ‍্যে ওয়ান ডে ম‍্যাচ দেখতে হাজির হয়েছিলেন অনুষ্কা। আর মা অনুষ্কার সাথেই ছিল ছোট্ট ভামিকা। গ্যালারি থেকে বাবা বিরাট কোহলির খেলার দেখার সময়েই ক্যামেরায় মেয়ে সমেত ধরা পড়েছেন অনুষ্কা। দেখা যাচ্ছে পিঙ্ক রঙের একটি ফ্রক পরে মায়ের কোলে  রয়েছে ভামিকা।

ছোট্ট ভামিকার ছবি প্রকাশ্যে আসা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। কেউ ছবি তুলে শেয়ার করেছেন তো ম্যাচ চলা কালীন টিভির স্ক্রিন রেকর্ড করে শেয়ার করেছেন। মুহূর্তের মধ্যেই গোটা ইন্টারনেটে ছোট্ট ভামিকার ফার্স্ট লুক ছড়িয়ে পড়েছে।

ভামিকার ছবি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে দুই ধরণের প্রতিক্রিয়া মিলেছে। একাংশ প্রথমবার ভামিকাকে দেখে দারুন খুশি। প্রায় প্রত্যেকেরই মন্তব্য ঠিক বাবার মতোই দেখতে হয়েছে ভমিকাকে। তো আবার একাংশ ক্ষুদ্ধ হয়েছেন। কারণ বিরাট-অনুষ্কা দুজনেই অনুরোধ করেছিলেন তাদের প্রাইভেসিকে সন্মান করতে। তারা যতদিন না চান ততদিন যেন ভামিকার ছবি তোলার চেষ্টা না করে হয়।

তাই নেটিজেনদের অনেকের মতেই, মা-বাবা যেখানে অনুরোধ করেছিলেন সেখানে এভাবে ভিডিও সম্প্রচার করাটা একেবারেই উচিত হয়নি। যদিও এই বিষয়ে বিরাট-অনুষ্কার কোনো প্রতিক্রিয়া এপর্যন্ত মেলেনি। তবে ভুলের  কারণে হলেও, ছোট্ট ভামিকাকে দেখতে পেয়ে নেটিজেনদের দারুণ খুশি।

Related Articles

Back to top button