ভাইরালভিডিও

বেনারসি পরে বিরাটের সঙ্গে পাঞ্জাবি গানে তুমুল নাচ অনুষ্কা শর্মার! চরম ভাইরাল থ্রোব্যাক ভিডিও

ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা অভিনয়ের দক্ষতায় বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন মানুষের মনে। শুধুমাত্র ভারতবর্ষে যে তার অনুগামী সংখ্যা রয়েছে এমন তা কিন্তু নয় । তার পাশাপাশি ভারতবর্ষের বাইরে রয়েছে বড়োসড়ো অনুগামীরা সংখ্যা । আর বিরাট কোহলির নিজের ফিল্ডে সে কতটা সফল তা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। তাই এই দুর্দান্ত সফল জুটিকে একসঙ্গে দেখতে সবসময় ভালোবাসে মানুষ।

এদিকে চলতি বছরের শুরুতেই গত ১১ ই জানুয়ারি অনুষ্কার কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে কন্যা সন্তান ভামিকা। -বাবা হওয়ার পরে সংবাদ মাধ্যমের কাছে একটু সময় চেয়ে নিয়েছিলেন ‘বিরুষ্কা’।

 

বিরাট সুখবর শেয়ার করে সাফ জানিয়েছিলেন, ‘অনুষ্কা ও নবাগত কন্যা সন্তান দুজনেই একেবারে সুস্থ্ আছেন। আমরা সত্যিই খুবই সৌভাগ্যবান যে আমরা আমাদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আশা করি আপনারা আমাদের এই পরিস্থিতিতে একটু ব্যক্তিগতভাবে কাটানোর সময় দেবেন’। তাদের উভয়ের ব্যক্তিত্বের কারণেই বেশ চর্চিত এই জুটি।

কথা রেখেছেন বিরুষ্কা। কিছুদিন আগেই সকলের কৌতুহল সাঙ্গ করেন অভিনেত্রী নিজেই। মাসের প্রথমেই নিজের কন্যা সন্তানের নাম এবং ছবি প্রকাশ্যে আনেন বিরাট অনুষ্কা। ছবিতে দেখা যায়, অনুষ্কার কোলে ফুটফুটে টাওয়ালে মোড়া ছোট্ট একরত্তি, পাশে দাঁড়িয়ে বিরাট৷ দুজনেই তাদের সন্তানের দিকে এক দৃষ্টে চেয়ে রয়েছেন। মেয়েকে আদরে ভালোবাসায় মুড়ে রেখেছেন অভিনেত্রী।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

তাই এখন বেশ চর্চাতেই আছেন অনুষ্কা বিরাট। এর মাঝেই নেট পাড়ায় ভাইরাল হয়েছে বিরাট অনুষ্কার একটি পুরোনো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, কালো গলাবন্ধে বিরাট এবং বেনারসি শাড়িতে অনুষ্কা উপস্থিত হয়েছেন বন্ধুর রিসেপশন পার্টিতে৷ আর সেখানেই হিন্দি গানে একে অপরের হাত ধরে তুমুল নাচলেন তারকা জুটি। ভিডিওটি প্রায় বছর তিনেকের পুরোনো হলেও মাঝেমধ্যেই ভাইরাল হয়।

 

Related Articles

Back to top button