গসিপবিনোদন

ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাটকে দিয়ে বাসন মাজান অনুষ্কা! বিবাহবার্ষিকীতে ফাঁস আসল সত্যি

বলিউড অভিনেত্রীদের সঙ্গে ২২ গজের রাজপুত্তুরদের প্রেমের গল্প নতুন নয়। আর এই মুহুর্তে দেশ তথা বিশ্বের সবচেয়ে চর্চিত জুটি হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (virat kohli) এবং বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাদের মিষ্টি প্রেম বারংবার শিরোনাম কেড়েছে। নিজেদের ব্যক্তিগত জীবন খুব একটা সর্বসমক্ষে আনার পক্ষপাতি নন দুজনের কেউই। কিন্তু সুযোগ পেলে দুজন দুজনের প্রতি ভালোবাসা উজার করে দিতে ভাবেন না।

আজ সোশ্যাল মিডিয়ার পাতা উত্তাল ভিকি ক্যাটের বিয়ে নিয়ে। কিন্তু ৪ বছর আগে এসব গলি পেরিয়ে এসেছেন অনুষ্কা বিরাট। অর্থাৎ দেখতে দেখতে চার চারটে বছর কাটিয়ে ফেললেন বিরুষ্কা জুটি। আর আজ তাদের চতুর্থ বিবাহ বার্ষিকী। তারাও আজকের দিনেই সুদূর ইতালিতে সেরেছিলেন ডেস্টিনেশন ওয়েডিং। সেজেছিলেন সব্যসাচীর পোশাকেই।

আজ আর নব দম্পতি নেই তারা। চলতি বছরেই কন্যা সন্তান ভামিকার জন্ম দিয়েছেন অনুষ্কা। কিন্তু সন্তান আসার পরেও বিন্দুমাত্র ভাটা পড়েনি তাদের প্রেমে। বরং আজও স্ত্রীকে চোখে হারান বিরাট। ধুমধাম করে নয় বরং নিজেদের এই বিশেষ দিন বেশ মজা করেই কাটিয়েছেন তারা।

বিরাটের সাথে কাটানো একাধিক মজার এবং মিষ্টি মুহুর্তের ছবি এদিন পোস্ট করেছেন অনুষ্কা। প্রতিটা ছবিতেই দুজনের মুখের অদ্ভুত অঙ্গভঙ্গি লক্ষ্য করা গিয়েছে। চোখ মুখ বেঁকিয়ে, জিভ ভেঙিয়েও ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। এদিন ছবি মজার পোস্ট করলেও স্বামীকে নিয়ে মনভালো করা একগুচ্ছ কথাও লেখেন অনুষ্কা।

লম্বা পোস্টে তিনি জানান, এই দেখনদারির যুগে বিরাটের মত স্বচ্ছ মানুষের বড় অভাব। তিনি জানান বিরাটকে দেখে তিনি শিখেছেন, ” ঘর বাঁধার কোনোও শর্টকাট পথ হয়না। বিরাটের প্রশংসা করে অনুষ্কা লেখেন, ‘সব সাফল্যের পিছনে যে মানুষটা রয়েছ, সেই আসল তুমি…. ভালোবাসা, সতত, স্বচ্ছতা, শ্রদ্ধা এইভাবেই আমাদের পথ দেখাক, আশা করি আমরা কোনওদিন আমাদের ভিতরের এই শিশুসুলভ কাণ্ডগুলো বন্ধ করব না, আমাদের ব্যাপরে এইটা আমার খুব পছন্দ’। পাশাপাশি অনুষ্কা এও জানান, ঘরের সব কাজ ভাগ করে নেন তারা। বাসন মাজতেও স্ত্রীকে সাহায্য করেন ভারতের অধিনায়ক।

Related Articles

Back to top button