খবরবিনোদনভাইরাল

মা হলেন অনুষ্কা শর্মা! কন্যা সন্তান এল বিরুষ্কার ঘরে, খুশির খবর জানালেন বিরাট নিজেই

খুশির খবর! মা হলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সাথে সাথেই বাবা হলেই ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli)। সোমবার দুপুরেই বিরুষ্কার ঘর এল করে এসেছে কন্যা সন্তান। সোশ্যাল মিডিয়াতে অধিনায়ক বিরাট  কোহলি নিজেই জানালেন এই খুশির খবর।

এদিন দুপুরে বিরাট কোহলি সোশ্যাল মিডিয়াতে একটি টুইট করেছেন। টুইট বিরাট লিখেছেন, ‘ আমরা দুজনেই এটা জানাতে পেরে খুশি যে  আজ দুপুরে আমাদের ঘরে এক কন্যা সন্তান জন্ম নিয়েছে। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ আমাদের এত ভালোবাসা,  শুভেচ্ছা দিয়ে ভরিয়ে দেবার জন্য’। সাথে বিরাট আরো জানিয়েছেন যে অনুষ্কা ও নবাগত কন্যা সন্তান দুজনেই  একেবারে সুস্থ্য আছেন। আমরা সত্যিই খুবই সৌভাগ্যবান যে আমরা আমাদের জীবনের এক নতুন অধ্যায়  শুরু করতে চলেছি। আশা করি আপনারা আমাদের এই সময়টা একটি ব্যক্তিগত সময় দেবেন’।

টুইটারে এই টুইট আসার পর থেকে শুভেচ্ছার ঢল নেমেছে। বিরাট থেকে শুরু করে অনুষ্কা দুজনেরই সোশ্যাল মিডিয়াতে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। পোস্ট করার কিছক্ষনের মধ্যেই লক্ষাধিক লাইক ও রিটুইট হয়ে গিয়েছে বিরাটের পোস্ট।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অস্ট্রেলিয়া সিরিজের একটি মাত্র ডে নাইট ম্যাচ খেলেই ফিরে এসেছিলেন বিরাট। প্রথম বার বাবা  হতে চলেছেন বিরাট, তাই স্ত্রীর পাশে থাকার দায়িত্ব পালন করতে একবার পিছপা হননি বিরাট কোহলি। বর্তমানে বিরাট পিতৃত্বকালীন ছুটিতে আছেন।

Related Articles

Back to top button