বিনোদনসিনেমা

ক্যাট-ভিকির বিয়ের অতিথি তালিকায় নতুন চমক! তারকাখচিত বিয়েতে যোগ দিতে পারেন বিরাট-অনুষ্কা

এই মুহূর্তে বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে একটাই খবর,তা হল ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বরে দ্বিতীয় সপ্তাহেই একে অপরের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই পাওয়ার কাপল।

এখন ভিকি -ক্যাটের বিয়ের খবর কার্যত ওপেন সিক্রেট। তাদের বিয়ের তারিখ থেকে ডেস্টিনেশন ঠিক হয়ে গিয়েছে সবটাই। শোনা যাচ্ছে আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় রিসর্টে বসতে চলেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর। জানা যাচ্ছে এই হাই প্রোফাইল বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ৭০০ বছরের পুরনো রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টকে।

 

সূত্রের খবর অনুযায়ী পরিবারের সদস্য এবং ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধবদের নিয়েই এই বিয়ে সারবেন ভিকি ক্যাট। এসবের মধ্যেই জানা যাচ্ছে বলিউডের এই হাই প্রোফাইল বিয়েতে যোগ দিতে চলেছেন বিরাট কোহলি (Virat Kohli) , অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং তাদের একরত্তি মেয়ে ভামিকা (Vamika)। ইতিমধ্যেই কোহলি পরিবারের কাছে গিয়ে পৌঁছেছে বিয়ের কার্ডও।

অনুষ্কা শর্মা Anushka Sharma Virat Kohli বিরাট কোহলি Vamika ভামিকা

উল্লেখ্য ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরেই অনুষ্কার সাথে সখ্যতা রয়েছে ক্যাটরিনা কাইফের। তাদের দুজনের সম্পর্ক খুব ভালো বলে জানা যায়। তারা একসঙ্গে জব তক হ্যায় জান এবং জিরো -এর মতো দু-দুটি ছবিতে কাজ করেছিলেন। এরপর থেকেই তাদের দুজনের মধ্যেই ভালো বন্ধুত্ব তৈরি হয় বলে জানা যায়। সেই কারণেই সিনেমার শুটিং ছাড়াও মাঝে মধ্যেই একসাথে দেখা যায় তাদের।

এমনকি জানা যাচ্ছে ভিকি ক্যাটের বিয়েতে যোগ দিতে রাজস্থান যাবেন খোদ বলিউড বাদশা শাহরুখ খানও। উল্লেখ্য কিছুদিন আগেই জানা গিয়েছে বিয়ের সমস্ত ছবি গোপন রাখতে বিয়েতে আমন্ত্রিতদের সকলেরই মোবাইল নিষিদ্ধ করা হয়েছে। এছাড়া কদিন আগেই জানা যায় সামাজিক ভাবে বিয়ের আগেই কোর্ট ম্যারেজ করে আইনি বিয়ে সারবেন ভিকি এবং ক্যাটরিনা।

Related Articles

Back to top button