ছবিবিনোদনসিনেমা

মেয়ে ভামিকার জন্মের পর প্রথম বর্ষবরণ, কেক কেটে,নাচ করে সেলিব্রেশনে মাতলেন বিরাট অনুষ্কা

গতকালই অতীত হয়েছে ২০২১। তার তাই নতুন বছর কে স্বাগত জানাতে রাতভর সেলিব্রেশনে মেতে উঠেছিলেন বিশ্ব বাসী। সেই তালিকায় রয়েছেন জনপ্রিয় সেলিব্রেটি জুটি বিরাট অনুষ্কাও। তাদের নজরকাড়া রসায়ন বরাবরই পছন্দ করেন অনুরাগীরা। গতবছরেই অর্থাৎ ২০২১ সালে বিরাট পত্নী অনুষ্কার কোল আলো করে জন্ম নেয় তাদের একরত্তি মেয়ে ভামিকা। কাজেই বাবা-মা হওয়ার পর এটাই বিরুষ্কার প্রথম নিউ ইয়ার সেলিব্রেশন।

উল্লেখ্য সম্প্রতি ভারতের টেস্ট ম্যাচের জন্য দক্ষিণ আফ্রিকাতে রয়েছেন কিং কোহলি। প্রত্যেক সফরের মতো সেখানেও তার সাথেই রয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকা। তাই এবার বিদেশের মাটিতে বসেই দক্ষিণ আফ্রিকার একটি বিলাসবহুল রিসর্টে স্ত্রী এবং দলের সদস্যসহ হোটেলের সকল কর্মচারীদের সাথেই নতুন বছরের উদযাপনে মেতে ওঠেন বিরাট-অনুষ্কা।

সোশ্যাল মিডিয়ায় প্রথমেই নতুন বছর উদযাপনের সেই ছবি শেয়ার করে নিয়েছেন বিরাট ঘরনী অনুষ্কা। ছবিতে দেখা যাচ্ছে পাশেই থ্রি টায়ার কেক রেখে হাসিমুখে বিরাট কে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন অনুষ্কা। ছবির ক্যাপশনে অনুরাগীদের উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন, ‘২০২১ আমাকে জীবনের সবচেয়ে বড় খুশি দিয়েছে। তাই মন থেকে ধন্যবাদ জানাই।’


উল্লেখ্য অনুষ্কার জীবনের এই খুশির নাম যে ভামিকা তাতে কারও সন্দেহ নেই। কারণ গতবছরেই বিরাট- অনুষ্কার জীবনে আসে ফুটফুটে কন্যা সন্তান ভামিকা।প্রসঙ্গত এদিন ছবি ছাড়াও অনুষ্কা নিজের ইনস্টা স্টোরিতে কিছু ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে সকলে মিলে কেক কেটে, নাচ করে নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন।

এছাড়াও, একটা ভিডিয়োতে বিরাটকে সব মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও দেখা যাচ্ছে। প্রসঙ্গত মেয়ের জন্মের পর থেকেই তাকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। তাই সদ্য সাউথ আফ্রিকা যাওয়ার পথে পাপারাৎজিদের ক্যামেরায় ভামিকার ছবি উঠলে বিরাট অনুরোধ জানান মেয়ের ছবি না তুলতে। পরে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়ে অনুষ্কা মিডিয়াকে ধন্যবাদ জানান তাঁদের গোপনীয়তার অনুরোধ বজায় রাখার জন্য।

Related Articles

Back to top button