গসিপবিনোদন

অনুষ্কা ছিলেন লাস্ট চয়েস! তার আগে এই অভিনেত্রীদের সাথে চুটিয়ে প্রেম করেছেন বিরাট

ক্রিকেট ও বলিউডের সম্পর্ক অনেক পুরনো এবং গভীর। দুটো ক্ষেত্রেই একটা জিনিস কমন, সেটা হল টাকা আর নাম। এমন অনেক ক্রিকেটার রয়েছেন, যাদের নাম বলিউড অভিনেত্রীদের সাথে যুক্ত হয়েছে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও এই তালিকা থেকে বাদ যাননি। আজ আমরা আপনাদের বলবো কোন কোন অভিনেত্রীর সাথে বিরাট কোহলির নাম জড়িয়ে আছে।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির আলাদা করে পরিচয়ের প্রয়োজন নেই। তিনি তার আবেগকে এমনভাবে অনুসরণ করেছেন যে আজ তিনি একটি ব্র্যান্ড হিসাবে পরিচিত। সম্প্রতি গত ৫ই নভেম্বর, বিরাট কোহলি তার ৩৩ তম জন্মদিন উদযাপন করেছেন। সকলেরই জানা, বিরাট প্রায়শই তার পেশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে থাকেন। বিরাট যখন কেরিয়ারের গুরুত্বপূর্ণ পর্যায়ে, তখন অনেক মেয়ের সঙ্গে তার নাম জড়িয়ে যায়।আসুন জেনে নিই, আমাদের ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির কজন গার্লফ্রেন্ড ছিল।

সাক্ষী আগরওয়াল

বিরাট কোহলির নাম প্রথমে তামিল অভিনেত্রী সাক্ষী আগরওয়ালের সাথে যুক্ত হয়েছিল। আর এই সাক্ষীই ছিলেন বিরাটের প্রথম প্রেম। তবে এই সম্পর্ক বেশিদিন টেকেনি। খুব তাড়াতাড়ি দুজনেই একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

সঞ্জনা গালরানি

সাক্ষী আগরওয়ালের পর আবারও বিরাট কোহলির নাম জড়াল দক্ষিণী অভিনেত্রী সঞ্জনা গালরানির সঙ্গে। আমরা আপনাকে বলি যে বিরাট সঞ্জনার সাথে টেনিস খেলতেন। এ সময় দুজনেই ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠে, অচিরেই দুজনের গভীর বন্ধুত্ব প্রেমের রূপ নেয়।অনেক অনুষ্ঠানে এই দুজনকে একসঙ্গে দেখা গেছে।যাইহোক, কিছু দিন পরে, তারা দুজনেই তাদের ক্যারিয়ারে মনোনিবেশ করা শুরু করেন এবং একে অপরের থেকে দূরত্ব বজায় রাখেন।

তামান্না ভাটিয়া

এর পর বিরাট কোহলির নাম জড়ায় দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে। জানিয়ে রাখি যে তারা দুজনেই এই ধরনের খবরকে গুরুত্ব দেননি। দুজনে একসঙ্গে একটি বিজ্ঞাপনটির শুটিং করেছেন।শুটিং চলাকালীন, দুজনেই একে অপরের কাছাকাছি আসেন এবং তাদের সম্পর্ক প্রস্ফুটিত হয়। এরপর দুজনেই নিজ নিজ কাজে ব্যস্ত হয়ে পড়েন। আর বলাই বাহুল্য এখন বিরাট অনুষ্কা শর্মার সঙ্গে চুটিয়ে করছেন সরকার।

Related Articles

Back to top button