বোঝো কান্ড! রামছাগলের সাথে যুদ্ধে নেমেছেন এক বৃদ্ধ, ভাইরাল ভিডিও দেখে হেসেই খুন আমজনতা


অনেকেই বলে কার কখন কি হয় বলা মুশকিল। আসলে কথাটা হয়তো সত্যিই কারণ বর্মন যুগে কখন কার যে কি হচ্ছে আর কেনই বা হচ্ছে বোঝা দায়। এখন আবার সোশ্যাল মিডিয়ার যুগে এই সমস্ত ঘটনা আরো বেশি করে চোখে পড়ে। মোবাইল ক্যামেরায় রেকর্ড করেই ভিডিও মুহূর্তে শেয়ার হয় সোশ্যাল মিডিয়াতে আর সেই ভিডিওই ভাইরাল হয়ে পরে।

ভাইরাল এই সমস্ত ভিডিওতে কত কিছুই থাকে দেখবার মত। কখনো হাসি মজার জন্য তৈরী হয় প্রান্ক ভিডিও তো  কখনো আবার রাতের ক্যামেরায় ধরা পরে ভুতুড়ে কান্ড কারখানা। প্রান্ক ভিডিও করতে গিয়ে মাঝে মধ্যে মানুষ এমন সমস্ত কাজ করে যা হয়তো আমাদের কল্পনার অতীত। আর শেয়ার হতেই মুহূর্তে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এই ভিডিওগুলি যার ফলে আরো বেশি করে ভাইরাল হয়ে পড়ে।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি দেখে হাসবেন নাকি বৃদ্ধ মানুষটির জন্য মায়া লাগাবেন সেটা আপনার ব্যক্তিগত ব্যাপার। ভিডিওতে দেখা যাচ্ছে প্রত্যন্ত গ্রামের এক বাড়ির দৃশ্য। গ্রামে অনেকেই বাড়িতে গরু, ছাগল ইত্যাদি পুষে থাকেন। এই বৃদ্ধও বাড়িতে ছাগল পুষেছেন, তাও আবার যে সে ছাগল নয় রামছাগল। সাধারণ ছাগলের থেকে রামছাগল আকারে অনেক বেশি বড় হয়, প্রায় বাছুরের মত।

আর সেই রামছাগলের সাথেই রীতিমত যুদ্ধে মেতেছেন ওই বৃদ্ধ। যেখানে ছাগলের গুতো খেতে লোকে ভয় পায় সেখানে দিব্যি একেরপর এক গুতো খেয়েই চলেছেন এই বৃদ্ধ। এমনকি রামছাগলটিকে নিজেকে গুতো মারার জন্য  উদ্ধত করছেন ওই বৃদ্ধ। এই বয়সে হয়তো হাড়গোড় ভাঙার ইচ্ছা হয়েছে বৃদ্ধের।

Viral Video ভাইরাল ভিডিও Old man fights with goat

ভিডিওতে দেখায় যাচ্ছে রামছাগলের গুতো খেয়ে ছিটকে পড়ে যাচ্ছেন বৃদ্ধ। তবে তাতে কোনো হেলদোল নেই তাঁর, পর মুহূর্তেই আবার চ্যালেঞ্জ জানাচ্ছেন রামছাগলটিকে। বৃদ্ধ ও রামছাগলের এই তুমুল যুদ্ধের ভিডিও শেয়ার হবার পর থেকেই তা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে।


Like it? Share with your friends!

662
3 shares, 662 points