ভাইরালভিডিও

অভাবের দায়ে টোটো চালাচ্ছে সায়েন্স গ্রাজুয়েট! গিটার নিয়েমুগ্ধ করল দর্শকদের, দেখুন ভাইরাল ভিডিও

এই প্যথিবীতে প্রতিভাবান মানুষের অভাব নেই। অনেকেরই অনেক প্রতিভা আছে, কিন্তু সেই প্রতিভাগুলি অনেক সময় সঠিক সুযোগ বা মঞ্চ না  পাওয়ায় হারিয়ে যায়। কেউ দুর্দান্ত নাচেন তো কারোর গানের  গলায় মুগ্ধ হতে বাধ্য আমজনতা। গরিব ঘরে কত শত প্রতিভায় অর্থাভাবে নষ্ট হয়ে যায়। তবে, যারা হাজারো বাধা বিপত্তি সত্ত্বেও নিজেদের সংগ্রাম চালিয়ে যায় তাদের জয় হয়ই। আজকাল ইন্টারনেটের যুগে মানুষ অনেক বেশি সোশ্যাল মিডিয়াতে আসক্ত। আর সোশ্যাল মিডিয়াতে রোজ হাজার হাজার ভিডিও ভাইরাল (Viral Video) হয়। ভাইরাল এই ভিডিওগুলিতে হাসির ভিডিও, আজব সব কান্ড কারখানার ভিডিও থেকে শুরু করে প্রতিভাবানদের ভিডিও থাকে।

আসলে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অল্প সময়েই অনেক বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে যাওয়া যায়। তাই অনেকেই আজকাল নিজেদের প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। তার মধ্যে যাদের প্রতিভা সত্যি অতুলনীয়, তাদের ভিডিও মানুষের পছন্দ হলেই তা ভাইরাল হয়ে পরে। এরকমই একটি ভিডিও বর্তমানে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কথায় আছে মানুষের পেশা যাই হোক না কেন, প্রতিভা কখনোই চাপা থাকে না।

এই যেমন ধরুন কোনো প্রথাগত প্রশিক্ষণ ছাড়াই দুর্দান্ত গান গাইছেন পেশায় কাঠ মিস্ত্রী এক ব্যক্তি। বাঁশের কাজ করতে করতেই গান বাঁধেন গান করেন। ওনার গান শুনলে আপনি বুঝতে পারবেন অবিকল যেন মান্না দে গান গাইছেন। কাঠ মিস্ত্রি আনন্দবাবুর ভিডিও একসময় ব্যাপক ভাইরাল হয়েছিল।

সম্প্রতি এরখমই আরো এক প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে দুর্দান্ত গিটার বাজাচ্ছে এক টোটোচালক। ভিডিওর টোটোচালক তথা সংগীতকারের নাম হল আমিনুল ইসলাম রাজু। একসময় সাইন্স নিয়ে পড়াশোনা করেছেন, গ্রাজুয়েটও হয়েছেন। কিন্তু অভাবের তাড়নায় বড় মিউজিসিয়ান হওয়া হয়নি আর। তাই টোটো চালাচ্ছেন। হাতে যে গিটারটি নিয়ে আছেন সেটিও ধার।

ভাইরাল ভিডিও Viral Video Totowala Plays Guitar

তবে ধার করা এই গিটারেই দুর্দান্ত সুর তুলছেন রাজু। আর রাজুর এই গিটার বাজানোর ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button