মানুষের দেখা দেখি গান গাইছে বাঘমামা! খাঁচা বন্দি বাঘের ভিডিওতে ভিড় জমাচ্ছেন নেটিজেনরা


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

তবে সোশ্যাল মিডিয়ার এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে মাঝে মধ্যে পশু পাখিদের নানান কীর্তি কলাপের ভিডিও দেখতে পাওয়া যায়। কখনো  শিম্পাঞ্জির সাথে কচ্ছপের বন্ধুত্ব চোখে পরে, যেখানে কচ্ছপকে আপেল খাইয়ে দেয় শিম্পাঞ্জি। আবার কখনো হিংস্র বাঘকে বুদ্ধির জোরে মাত দিয়ে দেয় হরিণ। এই ধরণের হাজারো উদাহরণ রয়েছে।

সম্প্রতি এরখমই এক আজব ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে এক বাঘকে (Tiger), দেখে বোঝাই যাচ্ছে কোনো এক চিড়িয়াখানায় (Zoo) রয়েছে বাঘটি। কিন্তু মজার বিষয় হল বাঘটি গর্জন করার বদলে সুর তোলার চেষ্টা করছে। হ্যাঁ ঠিকই দেখছেন, মানুষের দেখা দেখি গান গাইতে চেষ্টা করছেন এই বাঘ। যা দেখতে রীতিমত ভিড় লেগে দিয়েছে চিড়িয়াখানায়।

Viral Video Tiger singing

ভাইরাল এই ভিডিওটি সাইবেরিয়ার বার্নাউলে অবস্থিক এক চিড়িয়াখানার ভিডিও। সেখানেই রয়েছে এই বাঘটি, বাঘটির বয়স মাত্র ৮ মাস। এখনো পর্যন্ত গর্জন করতে শেখেনি সে, তাই গর্জন করতে চাইলে তার গলা দিয়ে কিছু সুরোধনি বেরিয়ে আসে বলেই মনে হয়। বাঘের গান গাওয়ার এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে তা বেশ ভাইরাল হয়ে পরে।


Like it? Share with your friends!

664
664 points