প্রকাশ্যেই রোমান্সে মেতেছে বাঘমামা! বাঘিনীকে জড়িয়ে ধরে আদরের ভিডিও ভাইরাল নেটপাড়ায়


সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সত্যি বলতে বেশ মনোরঞ্জন হয়ে যায় এই সমস্ত ভাইরাল ভিডিও (Viral Video) দেখে। কখন যে সময় কেটে যায় বোঝাই যায় না।

ভাইরাল এই সমস্ত ভিডিওতে আবার মাঝে মধ্যেই নানান প্রতিভারও দেখা মেলে। যা দেখে রীতিমত মুগ্ধ হয়ে শুধু তাকিয়ে থাকতে হয়। কখনো কোনো খুদের দুর্দান্ত গলা তো কখনো নাচের পারদর্শিতা হয় দেখবার মত। এই সমস্ত ভিডিওগুলি হয়তো সোশ্যাল মিডিয়া না থাকলে মিস হয়ে যেত।

Viral video of tiger romance

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে রোমান্স করতে দেখা যাচ্ছে বাঘমামাকে। শুনে অবাক হলেন বুঝি? অবাক হবার কিছুই নেই। মানুষের প্রেম বোধ থাকতে পারে পশুদের কি থাকতে পারে না নাকি! আর এবার সেই দৃশ্যই ধরা দিল ক্যামেরার লেন্সে।

বোনের মধ্যে বাঘিনীকে জড়িয়ে ধরে রোমান্সে মজেছেনা বাঘমামা। সেই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ভিডিওর দর্শক সংখ্যা ছাড়িয়েছে ৪০ হাজার। ভিডিও দেখে নেটিজেনদের কিছু লোকে বলেছেন, ওদের প্রাইভেসিটাই নষ্ট করে দিলেন।