ভাইরালভিডিও

চশমা নিয়ে পালিয়েছে বাঁদর! ফেরত পেতে দিতে হল ঘুষ, নেটপাড়ায় ভাইরাল মজার ভিডিও

ইন্টারনেটের দয়ায় আজকাল ছোট থেকে বয়স্ক সবাই একই সূত্রে গাঁথা। কি বিশ্বাস হল না? আসলে সোশ্যাল মিডিয়ার কথা বলছি। আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়াতে আসক্ত হয়ে পড়েছেন। আর হবেন নাই বা কেন? নানা ধরণের ভাইরাল ভিডিওর (Viral Video) দেখা মেলে সোশ্যাল মিডিয়াতে যা দেখতে দেখতে দিব্যি কিছুটা সময় কাটিয়ে নেওয়া যায়। অবাক করার ভিডিও থেকে মজার সবই রয়েছে এখানে।

সম্প্রতি এক বাঁদরের (Monkey) কান্ড কারখানা বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। এমনিতে বাঁদরের বাঁদরামি সম্পর্কে আমরা সকলেই জানি। বাঁদরের মানুষকে নকল করতে পারে আর সুযোগ পেলেই হাত থেকে জিনিস চুরি করে নিয়ে দৌড় লাগায়। আমাদের দেশে এমন বেশ কিছু জায়গা রয়েছে যেখানে বাঁদরের উৎপাত রয়েছে ব্যাপক। এবার বাঁদরের বাঁদরামির ঘটনাই ক্যামেরাবন্দি হয়েছে।

টুইটারের বাঁদরের একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে বাঁদরটি একজনের চশমা ছিনিয়ে নিয়ে উঁচু এক খাঁচার ওপরে গিয়ে বসেছে। এমন পরিস্থিতিতে বাঁদরদের কলা দেখিয়ে জিনিসপত্র ফেরত নেওয়া যায়। ভিডিওতেও খানিকটা তেমনই কান্ড ঘটানো হয়েছে তবে কলার বদলে দেওয়া হয়েছে কোনো জুসের পাউচ। যেটা দেবার আগে বাঁদরের থেকে হাত বাড়িয়ে চশমা ফেরত চাওয়া হয়েছে।

নামে বাঁদর হলেও বোঝার ক্ষমতা রয়েছে, তাই জুসের পাউচ নিয়ে চশমা ফেরত দিয়ে দিয়েছে বাঁদরটি। আর এই গোটাকান্ড ক্যামেরা বন্দি করে শেয়ার করা হলে সেটি বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে, ‘এক হাতে দাও, এক হাতে নাও’।

প্রসঙ্গত, এমন হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। যেখানে মানুষ থেকে শুরু করে বন্যা পশু পাখিদের ভিডিও দেখা যায়। কিছুদিন আগেই একসাথে ৬ সিংহ মিলে একটি জিরাফকে শিকার করার ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল। যেখানে ৬টি সিংহ আক্রমন করলেও জিরাফটি বেঁচে গিয়েছে।

Related Articles

Back to top button