ভাইরালভিডিও

মন্দিরে মহাদেবের মাথার ওপর ফণা তুলে আছে বিষধর সাপ! অবিশ্বাস্য ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

আবার সোশ্যাল মিডিয়ার দৌলতেই আমাদের চারপাশেই কিছু অবিশ্বাস্য জিনিস নজরে আসে। আজ মহা শিবরাত্রি (Shiva Ratri), আজকের অনেকেই উপোস করে মহাদেবের আরাধনা করেন। আর পুরাণের মতে মহাদেব হলেন নীলকণ্ঠ তার গলাতেই তিনি বিষ ধারণ করেন। শুধু তাই নয় মহাদেবের গলায় দেখা যায় সাপকেও। মহাদেবের গলার ওই সাপ পুরাণের মতে সাপেদের রাজা বাসুকী।

সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে মন্দিরের শিবের মূর্তিতে একটি বিষধর সাপকে (Snake) বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিওতে গ্রামের এক শিব মন্দিরে (Shiv Temple) শিবের মূর্তিকে জড়িয়ে ধরে ফোন তুলে বসে থাকতে দেখা যাচ্ছে এক বিষধর সাপকে। যেটা দেখা হয়তো সত্যি ভাগ্যের ব্যাপার। এমন দুর্লভ দৃশ্য দেখবার জন্য অনেকেই ভিড় জমিয়েছেন সেই মন্দিরের চারিপাশে।

Viral Video of snake on shiva

অদ্ভুত এই মুহূর্তকে ক্যামেরাবন্দীকরে চেন গ্রামবাসীরা। আর সেই ভিডিওই শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে  পড়েছে। অবশ্য হবে নাই বা কেন! এই ধরণের অদ্ভুত ও অবিশ্বাস্য দৃশ্য কি আর রোজ দেখতে পাওয়া যায় নাকি!

Related Articles

Back to top button