ভাইরালভিডিও

আরপিএফের জন্য জন্য মরতে মরতে বাঁচলেন বৃদ্ধ! নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

কথায় আছে রাখে হরি তো মারে কি! অর্থাৎ যদি মৃত্যু কপালে না থাকে তাহলে যত বড়  দুর্ঘটনাই হোক না কেন কিচ্ছু হবে না। আর এই কথার বাস্তব উদাহরণেরই এক ভাইরাল ভিডিও এখন নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। ভিডিওতে (Viral Video) এক বৃদ্ধ ব্যক্তিকে অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে বাঁচতে দেখা যাচ্ছে।

ট্রেন স্টেশনে লাইন পারাপার করতে বারবার মানা করা হয় সাধারণ মানুষকে। মাইকে চালানো হয় প্রচার যে রেল লাইন পারাপার করবেন না, স্টেশন পরিবর্তনের জন্য ফুট ব্রিজ বা আন্ডারগ্রাউন্ড টানেল ব্যবহার করুন। কিন্তু কে কার কথা শোনে! রোজকার দিনে হাজারো লাখো মানুষ জীবনের  ঝুঁকি নিয়ে সেই রেল লাইনই পারাপার করেন। আর অনেক সময়ই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। এক্ষেত্রেও ঘটনাটা খানিকটা তাই।

এক ৬০ বছরের বৃদ্ধ ব্যক্তি সোলাঙ্কি রেলওয়ে স্টেশনের ব্যারিকেড পেরিয়ে লাইন পার করে অন্যদিকের স্টেশনে যাবার চেষ্টা করছিলেন। আর যখন তিনি এই কাজটি করছিলেন তখন উল্টোদিক থেকে দৌড়ে আসছিল ট্রেন। আর সেখানেই ঘটে বিপত্তি, ব্যারিকেড পার হতে গিয়ে ওই বৃদ্ধের জুতো খুলে যায়। তখন খুলে যাওয়া জুতো পড়তে থাকেবন ওই বৃদ্ধ, ততক্ষনে ট্রেন সামনে চলে এসেছে।

ভাইরাল ভিডিও Viral Video RPF conmstable saves old man from train

এই গোটা ঘটনা চোখে পরে স্টেশনে কর্মরত এক আরপিএফ কনস্টেবলের। তিনি প্রথম থেকে বৃদ্ধকে সতর্ক করতে থাকেন ট্রেন আসছে বলে কিন্তু সে কথা প্রথমে শোনেননি ওই বৃদ্ধ। আর পরে বৃদ্ধ যখন স্টেশনে আসতে চেষ্টা করে তখন দৌড়ে এসে টেনে বৃদ্ধকে স্টেশনে তোলেন কনস্টেবল। আর ভিডিও দেখলে স্পষ্ট যে খুব অল্পের জন্য সে যাত্রায় প্রাণে বেঁচে গেছেন ওই বৃদ্ধ। আরপিএফ কনস্টবল বৃদ্ধকে বাঁচানোর পরে রাগের বসে মেজাজ হারিয়ে ফেলেন। আর বৃদ্ধকে বাঁচানোর পর তাকে চড় মারেন ওই কন্টেস্টেবল।

Related Articles

Back to top button