পাকিস্তানি ‘পাউরি হো রাহি হে’ ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় জওয়ান, তুমুল ভাইরাল ভিডিও


সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল ভিডিওর ভান্ডার। প্রতিদিনই সোশ্যাল মিডিয়াতে হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। আর এই ভাইরাল ভিডিওগুলিতে হাসি মজার জিনিস থেকে শুরু করে অদ্ভুত সমস্ত জিনিস দেখতে পাওয়া যায়। কখনো মানুষের কীর্তিকলাপ তো কখনো আবার পশু পাখিদের কাণ্ড কারখানাও হয় দেখবার মত। অবশ্য সত্যি বলতে গেলে এই ভাইরাল ভিডিও দেখতে আজকাল মানুষের বেশ ভালোই লাগে। কারণ ফাঁক পেলেই মোবাইলে ভাইরাল ভিডিও দেখতে লেগে পড়েন অনেকেই।

আজকাল আবার ট্রেন্ডে আসার হিড়িক পড়ে গিয়েছে। প্রত্যেকেই ট্রেন্ডে আসতে চায়, কেউ নিজের প্রতিভা দিয়ে তো কেউ আবার অদ্ভুত সমস্ত কান্ডকারখানা করে। আর ট্রেন্ডে আসার সবচাইতে সহজ উপায় হল সোশ্যাল মিডিয়া। এতে ভিডিও শেয়ার করলে মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ মানুষের কাছে তা পৌঁছে যায়। সেই ভিডিও যদি পছন্দ হয় তাহলেই কেল্লাফতে। নিমেষের  মধ্যেই ভাইরাল হয়ে পরে ভিডিও।

যদিও ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়াতে কখন যে কি ভাইরাল হয় এপারে তা বলা খুবই মুশকিল। কিছুদিন আগেই পাকিস্তানি এক যুবতীর ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল ইন্টারনেটে। ভিডিওতে মেয়েটিকে দেখা গিয়েছিলো একটি পাহাড়ি রাস্তায় গাড়ি নিয়ে বন্ধুদের সাথে পার্টি করতে। ভিডিওটি ওই যুবতীর বলা একটি কথা ব্যাপক ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

Pawri Ho rahi hai trend Indian Army

দেখতে দেখতে ভাইরাল ভিডিওটি ট্রেন্ডিং হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর এইবার সেই ট্রেন্ডের গা ভাসালেন বরফে ঘেরা পাহাড়ে কর্মরত ভারতীয় সেনা জওয়ানরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে দুই সেনা জওয়ান ট্রেন্ডিং স্টাইলে ভিডিও করেছেন। সেখানে এক জওয়ান বলেছেন, ‘ইয়ে হাম হে, ইয়ে হামারা গান (Gun) হে অউর হাম ইয়াহা পেট্রোলিং কার রাহে হে’।

মাইনাস তাপমাত্রায় কাজের ফাঁকে সেনা জওয়ানদের এই ভিডিও দারুন পছন্দ হয়েছে নেটিজনদের। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর ভাইরাল সেই ভিডিওর কমেন্টেও উঠেছে কমেন্টের ঝড়।

Pawri Ho rahi hai trend Indian Army


Like it? Share with your friends!

652
652 points