ভাইরালভিডিও

কাঠফাটা রোদে তৃষ্ণার্ত বানরকে নিজের হাতে জল খাইয়ে দিচ্ছেন ব্যক্তি, ভাইরাল মনভালো করার ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায় রোজই। এই সমস্ত ভাইরাল ভিডিও গুলির মধ্যে নানান ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। কখনো কিছু মানুষের অসামান্য প্রতিভা তো কখনো বা এমন কিছু হাসির ভিডিও চোখে পড়ে যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যায়। কিছু ভয়ঙ্কর ভিডিও থাকা যা দেখে আত্মারাম খাঁচা হবার জোগাড় হয়। আবার এমন ঘটনার ও অভাব নেই যা দেখে রীতিমতো অবাক হয়ে যেতে হয়।

তবে এই সমস্ত ভাইরাল ভিডিওর ভিড়ে মাঝে মধ্যেই এমন কিছু ভিডিও চোখে পরে যা দেখলে আবার মন ভালো হয়ে যায়। যেমন রাস্তায় কেন অসহায় মানুষকে সাহায্য করার ভিডিও। বা বাড়ির পোষ্যদের নানান কীর্তি কলাপ। এমনকি মাঝে মধ্যে বাড়ির ছোট সদস্যদের কান্ডও দেখতে পাওয়া যায় ভাইরাল ভিডিওগুলিতে।

Viral Video of monkey drinking water from a man

সম্প্রতি মন ভালো করার মত একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনিতেই গ্রীষ্মকাল চারিদিকে কাঠফাটা রোদের তাপে অতিষ্ঠ হয়ে উঠছেন সকলেই। মানুষ তো নিজের সাথে জল বা সফট ড্রিংক নিয়ে ঘুরে বেড়াতে পারে কিন্তু পশু পাখিরা? তাদেরও তো তেষ্টা পায়। আর এবার ভাইরাল ভিডিওটি এক তৃষ্ণার্ত এক বাদরকে জল খাওয়াতে দেখা গেল এক ব্যক্তিকে।

লোকটি রাস্তার ধরে একটি পাঁচিলের মত জায়গায় বসে নিজের জলের বদল থেকে জল খাইয়ে দিচ্ছেন বাঁদরটিকে। আর একেবারে বাধ্য় ছেলের মত চুপচাপ বসে জল খাচ্ছে বাঁদরটি। শুধু তাই নয় বাঁদরটিকে জল খাওয়াতে দেখে আরেক বাদর হাজির হয় সেখানে। জল খাওয়ার পর ওই ব্যক্তির পাশেই হেলান দিয়ে বসে যায় বাঁদরটি। মাঝে মধ্যেই এমন কিছু ভিডিও সত্যি যেন মন ভালো ক ওরে দেয়। সাথে মনে করিয়ে দেয় মানবিকতা এখনো শেষ হয়নি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সুশান্ত নন্দ নামের এই ফরেস্ট সার্ভিসের আধিকারিক। তার শেয়ার করার পর থেকেই ভিডিওটি ধীরে ধীরে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ভিডিওটিতে দর্শকের সংখ্যা পেরিয়ে গিয়েছে ৪২ হাজারেরও বেশি। সাথে বহু মানুষ ভিডিওটি লাইক ও শেয়ার করেছেন।

Related Articles

Back to top button