দু হাত কাটা ব্যক্তি মনের জোরে থুতনি দিয়ে কুড়ুল ধরেই কাটছেন কাঠ! ভাইরাল ভিডিওতে কুর্নিশ নেটিজনদের


Viral Video : সোশ্যাল মিডিয়া আজ ব্যাপকভাবে প্রচলিত। ছোট থেকে বড় সকলেই আজ প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে বেশ কিছুটা সময় কাটান। আর সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয় হাজারো ভাইরাল ভিডিও দেখা যায়। ভাইরাল এই ভিডিওগুলিতে গোটা পৃথিবীর বিভিন্ন প্রান্তের ঘটনা আমাদের চোখের সামনে চলে আসে শুধুমাত্র একটা ক্লিকের  মধ্যে দিয়ে। ভাইরাল এই ভিডিওগুলিতে কত কিছুই থাকে দেখবার মত।

কখনো হাস্যকর কোনো ঘটনা তো কখনো এমন কিছু দেখা যায় যা দেখে অবাক  হয়ে যেতে হয়। কথায় আছে মানুষ চাইলে কিছুই অসম্ভব নয়। সেই কথা বহুবার সত্যি হতে দেখা গেছে ভাইরাল এই ভিডিওগুলির মধ্যে দিয়ে। কখনো কোনো একব্যক্তি নিজের গলা দিয়েই দিব্যি নানান পশুপাখিদের আওয়াজ বের করে দেন তো কখনো গরিব পরিবারের কিছু ছেলেমেয়ে যারা হয়তো ঠিক মত খেতেও পায় না তাদের নাচ শুধু মুগ্ধ হয়ে দেখতে হয়।

এখানেই শেষ নয়, কিছুদিন আগে এক ব্যক্তির ভিডিও ভাইরাল হয়েছিল যিনি সাইকেলকেই পপকর্ন বিক্রির স্টল বানিয়ে ফেলেছিলেন। কি নেই সেই স্টলে, একটা সাইকেলের মধ্যেই রান্নার গ্যাস থেকে পরিবেশনের সামগ্রী সব ছিল। অভিনব বুদ্ধিতে জীবিকা চালানোর সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েপড়েছিলো সোশ্যাল মিডিয়াতে।

Viral Video Popcorn Stall on Cycle

সম্প্রতি এই ধরণেরই এক ভিডিও  ভাইরাল হয়েছে যা দেখে আপনিও অবাক না হয়ে পারবেন না। যেখানে কিছু মানুষ আলিস্যির কারণে কাজ করতে চান না, সেখানে এই ব্যক্তির দুটি হাত না থাকলেও অনেক মানুষের থেকে বেশি পরিশ্রম করছেন। ভিডিওতে থুতনি দিয়ে ধরে কুড়ুল দিয়ে কাঠ কাটতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। যা সত্যি চমকে দেবার মত জিনিস।

Viral Video Man without hands Cuts Wood with Axe

হাত দিয়ে ধরে কুড়ুল দিয়ে কাঠ কাটতেই অনেকে হিমশিম খান। সেখানে হাত নেই বলে থুতনি দিয়ে ধরেই কাঠ কাটছেন এই ব্যক্তি! তাহলেই বুঝুন কতটা পরিশ্রমী আর মনের জোরের অধিকারী হলে একজন মানুষ এই কাজ করতে পারে। তাছাড়া এই ভিডিও প্রমাণ করে মানুষ ইচ্ছাশক্তি থাকলেই অনেক কিছু করতে পারে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকে ব্যাপক পরিমানে ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল এই ভিডিওটিতে ওই ব্যক্তিকে ও তাঁর মনের জোরকে কুর্নিশ জানিয়েছেন বহু নেতিজনেরা।


Like it? Share with your friends!

691
691 points