ভাইরালভিডিও

করোনার ভ্যাকসিন নিতেই চমৎকার! অন্য ভাষায় কথা বলতে লাগলেন ব্যক্তি, দেখুন ভাইরাল ভিডিও

আজকাল ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে সোশ্যাল মিডিয়ার রমরমা। আর সোশ্যাল মিডিয়া মানেই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video)। প্রতিদিন নিত্য নতুন এই ভাইরাল ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো হাস্যকর কিছু ঘটনা তো কখনো আবার ভয়ংকর কিছু দেখতে পাওয়া যায় এই সমস্ত ভাইরাল ভিডিওগুলিতে।

কখনো দাদু বুড়ো বয়সেই উদ্যম নাচে মত্ত তো কখনো আবার মাঝ বয়সী কাকার সাহস দেখে প্রণাম করতে হয়। এই যেমন কিছুদিন আগেই এক ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে এক মাঝবয়সী কাকাকে দেখা গিয়েছিল বাইক নিয়ে স্টান্ট দেখতে। তাও আবার বাইকের উল্টোদিকে মুখ করে বসে উল্টো হাতে বাইক চালানোর মত ভয়ংকর স্টান্ট। তাহলেই বুঝুন মানুষ আজকাল ভাইরাল হবার জন্যও কত কি না করে।

তবে, এমন কিছু ঘটনাও ঘটে  যা সত্যি সত্যিই ভাইরাল হবারই মত। এই যেমন কিছুদিন হল আমাদের দেশে চালু হয়েছে করোনা মহামারীর ভ্যাকসিনেশনের কাজ। পৃথিবীর সর্ববৃহৎ ভ্যাকসিনেশন হচ্ছে ভারতে। কিন্তু অনেকেই ভ্যাকসিন নিতে নারাজ কারণ,  কেউ ভাবছেন হয়তো ভ্যাকসিন নিলেই অসুস্থ হয়ে পড়বেন তো কেউ আবার ভাবছেন ভ্যাকসিন নিয়ে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেবে। তবে যথা সম্ভব গুজব এড়িয়ে টিকা নেবার জন্য মানুষকে সচেতন করার চেষ্টা করছে সরকার।

এবার আসি আসল ঘটনায়, জানা যাচ্ছে এক ব্যক্তি নাকি এই কোরোনার ভ্যাকসিন নেবার পরেই হটাৎ অদ্ভুত ক্ষমতা পেয়ে গিয়েছেন। কি ক্ষমতা? তাহলে বলি ওই ব্যক্তি অন্য একটি ভাষায় কথা বলতে শুরু করেছেন ভ্যাকসিন নেবার পর থেকেই। ব্যক্তি চীনের তৈরী ভাসাসিনটি গ্রহণ করছিলেন। আর তারপর থেকেই তিনি চীন ভাষায় কথা বলতে পারছেন।

এমন অদ্ভুত পার্শ্বপ্রতিক্রিয়া আর কারোর হয়েছে বলে এপর্যন্ত জানা যায়নি। তবে এই খবরটি সারা পৃথিবী ব্যাপী ভাইরাল হয়ে পড়েছে আগুনের মত। ওই ব্যক্তি নিজেও একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন ভ্যাকসিন নেবার পর নিজের অন্য ভাষা জানার কথা। দেখুন সেই ভাইরাল ভিডিওঃ

Related Articles

Back to top button