আশ্চর্য প্রতিভা! বাঁশি দিয়েই কোকিল থেকে অ্যাম্বুলেন্সের সুর তুলে ভাইরাল এক ব্যক্তি


স্মার্টফোনের যুগে ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে রয়েছে। সময় পেলেই হাতে মোবাইল নিয়ে সোশ্যাল মিডিয়াতে উঁকি মেরে আসছে আট থেকে আশি। আসলে সোশ্যাল মিডিয়াতে আজকাল প্রচুর ভিডিও বা বলতে গেলে ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। যেগুলি দেখতে দেখতে কখন যে সময় চলে যায় তা বোঝাই যায় না। কখনো মজার তো কখনো অবাক করে দেবার মত এই সমস্ত ভিডিও দেখতে বেশ ভালো লাগে নেটিজেনদের।

ভাইরাল এই ভিডিও গুলিতে যেমন হাসির জিনিস দেখতে পাওয়া যায়। তেমনি দেখতে পাওয়া যায় অদ্ভুত সমস্ত কাণ্ডকারখানার ভিডিও। যা দেখার পর অবাক হয়ে যেতে হয়। এই যেমন ধরুন কোনো ব্যক্তি খালি গলাতেই নানান পশু পাখিদের আওয়াজ বের করতে পারেন। তো কোথাও হাতি রাস্তায় বাস দাঁড় করিয়ে খাবার চুরি করছে। এমন হাজারো ঘটনার উদাহরণ রয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি এক আজব প্রতিভাধারীর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে এক ব্যক্তি এক নতুন ধরণের বাঁশি নিয়ে দিব্যি কোকিল অ্যাম্বুলেন্সের সুর তুলছেন  ব্যক্তি। এমন অসাধারণ প্রতিভা সত্যি দেখতে পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি আপনি চাইলেও হয়তো ওই বাঁশি দিয়ে ওনার মত করে বাজাতে পারবো না।

ব্যক্তির ওই বাঁশি বাজানো ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই সাড়ে ৩ লক্ষের কাছাকাছিই দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে। আর ভিডিও দেখে অনেকেই তার এই দুর্দান্ত প্রতিভার প্রশংসাও করেছেন ঢালাও ভাবে।