ভাইরালভিডিও

কলিযুগের বাহুবলী! মাথায় বাইক নিয়েই সিঁড়ি বেয়ে বাসের মাথায় উঠে পড়লেন ব্যক্তি, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে মানুষ আগের তুলনায় অনেক স্মার্ট হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে কত না ভাইরাল ভিডিও (viral video) দেখা যায় ঘরে বসেই। এই ভিডিও গুলি দেখে হেসেই গড়িয়ে পড়তে হয় কখনো, আবার কখনও কোন ভিডিও দেখে অঝোরে চোখ থেকে ঝড়ে পড়ে অশ্রু ধারা। আবার মাঝে মধ্যে এমনও কিছু ভিডিও সামনে আসে যা দেখে কুর্নিশ জানাতে বাধ্য হন নেটিজনরা। সম্প্রতি এরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

২০১৫ সালের ‘বাহুবলি’ সিনেমাটা প্রায় সকলেই দেখেছি। ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের দুর্দান্ত যুদ্ধ আর বীরত্বের কাহিনী দেখেছিলাম আমরা। সাথে ছবিতে প্রভাসের বড় শিবলিঙ্গ কাঁধে করে নিয়ে যাওয়া থেকে শুরু করে যুদ্ধের মাঠে শত্রুপক্ষকে এক ঘায়ে কুপোকাত করার দৃশ্য দারুন জনপ্রিয় হয়েছিল। ছবিটি আসলে এই দৃশ্যগুলির কারণেই সুপার হিট হয়েছিল। যদিও সেসব দৃশ্য যে গ্রাফিক্স দ্বারা নির্মিত, তা প্রায়  সকলেরই জানা।

তবে, এবার বাস্তবে কলিযুগের বাহুবলির দেখা মিলল নেটদুনিয়ায়। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি মাথায় বাইক নিয়েই দিব্যি বাসের সিঁড়ি দিয়ে উপরে উঠে যাচ্ছেন। এক হাতে মাথায় থাকা বাইকটি ধরে রয়েছেন আর আরেক হাত দিয়ে সিঁড়ি ধরে উপরে উঠছেন। দেখে বোঝা যাচ্ছে বাইকটি ওই ব্যক্তি বাসের মাথায় তুলছেন। আর বাইকটি দেখে যা মনে হচ্ছে তাতে তাতে বাইকটির ওজন ১০০-১৫০ কেজি হতে বাধ্য।

ভাইরাল ভিডিও Viral Video Real Life Bahubali বাহুবলী

কিন্তু তাতে কি! দিব্যি ভারী ওজনের বাইক কাঁধে তুলে উঠে যাচ্ছে ওই ব্যক্তি। আসলে পিটার দায়ে মানুষকে অনেক কিছুই করতে হয়, অনেকেই নানান ধরণের কাজ করে থাকেন যা হয়তো আমাদের কাছে অজানা। তেমনই এই ব্যাক্তির কাজ হয়তো বাসের মাথায় ভারী জিনিসপত্র তোলা বা বাইক তোলা।

ভাইরাল ভিডিও Viral Video Real Life Bahubali বাহুবলী

মাত্র ১৫ সেকেন্ডের এই ভিডিওটি নেটিজনদের বেশ পছন্দ হয়েছে। কারণ সিনেমার বাহুবলির মতোই ভারী বাইক মাথায় তুলে নিয়েছেন ওই ব্যক্তি। আর ভিডিও দেখে কেউ তাকে কলিযুগের বাহুবলী তো কেউ আবার তাঁকে শক্তিমান বলেও অভিহিত করেছেন। আবার একজন তো ওই ব্যক্তিকে ভারতীয় অলিম্পিক টিমে যাওয়ার কথাও বলেছেন।

Related Articles

Back to top button