ভাইরালভিডিও

বয়সে ছোট হলেও দেশপ্রেমে ভরপুর! এরিপোর্ট সেনা জওয়ানকে স্যালুট খুদের, ভিডিও দেখে মুগ্ধ আমজনতা

সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগে আজকাল কত কিছুই তো চোখে পরে সারাদিন ধরে। গোটা পৃথিবীর লক্ষ লক্ষ মানুষ রোজ কিছু না কিছু শেয়ার করছেন। তবে সব ভিডিওর ভিড়ে কিছু ভাইরাল ভিডিও (Viral Video) এমন চোখে পড়ে যেটা মন ভালো করে দেয় বা ঠোঁটের কোণে হাসি ফুটিয়ে তোলে। আবার কিছু ভিডিও দেশপ্রেমের কথাও মনে করিয়ে দেয়। সম্প্রতি এমনই এক ভিডিওয় মজেছে আমজনতা।

নেটপাড়ায় আজকাল হাসি মজার ভিডিও থেকে শুরু করে যেকোনো ধরণের ভিডিওতেই বাচ্চাদের দেখা যায়। আর বাচ্চাদের সকলেই ভালোবাসে। তাই বাচ্চাদের এই মজার কান্ড কারখানার ভিডিওগুলো দেখতেও বেশ লাগে। আর এবার একটি ভিডিওতে এক ছোট্ট ছেলের কান্ড ভাইরাল হয়ে পড়েছে ইন্টারনেটে।

আমরা ছোট থেকেই পড়ে আসছি আমাদের দেশের সুরক্ষার জন্য সর্বদা নিযুক্ত রয়েছেন সেনা জওয়ানরা। সেটা দেশের বর্ডার হোক বা দেশের ভেতরে সেনা বাহিনীর জওয়ানরা সাধারণ মানুষের সুরক্ষা থেকে দেশের সুরক্ষার্থে নিজেদের নিয়োজিত করে রাখেন। এবার এক খুদের সামনে দেশের সেনা জওয়ান আসতেই একটি দারুন কাজ করল সে।

এয়ারপোর্টের বাইরে সুরক্ষার জন্য নিযুক্ত থাকে সেনা জওয়ানরা। বেঙ্গালুরু এয়ারপোর্টের ছবিটাও একইরকম। সেখানেও একজন জওয়ান নিরাপত্তার জন্য গাড়িতেই দাঁড়িয়েছিলেন। সেই গাড়ির সামনে দিয়েই যাচ্ছিলো একটি ছোট্ট ছেলে সম্ভবত তার বাবার সাথে। সেই সময় গাড়িতে নিরাপত্তারক্ষীকে দেখে দাঁড়িয়ে পরে ছেলেটি। এরপর স্যালুট জানায়। ছেলেটিকে স্যালুট করতে দেখে জওয়ানটিও স্যালুট করেন।

এমন মিষ্টি কাণ্ডের ভিডিও দূর থেকে কোনো এক ব্যক্তি রেকর্ড করেছেন। যা টুইটারে শেয়ার করেছেন। আর সাথে ‘তেরি মিট্টি’ গান ব্যাকগ্রউন্ডে লাগিয়ে ট্যাগ করেছেন অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়াকে। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ছোট্ট ছেলের দেশের জওয়ানদের প্রতি এমন সন্মান জানানো দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আমজনতা। এক নেটিজেনদের মতে, আমার দেখা দিনের সেরা ভিডিও এই ভিডিওটি।

Related Articles

Back to top button