অল্প বয়সেই অসাধারণ প্রতিভার অধিকার এই ছোট্ট ছেলে, ট্রেনিংয়ের ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া


সোশ্যাল মিডিয়া মানেই হাতের মুঠোয় পৃথিবী। বাড়ির পাশের ঘটনা থেকে শুরু করে প্রথিবীর অন্য প্রান্তের ঘটনা মুহূর্তের মধ্যেই ভেসে ওঠে সোশ্যাল মিডিয়ার পর্দায়। হাসি মজার ভিডিও থেকে শুরু করে নানান অদ্ভুত সমস্ত কাণ্ডকারখানার ভাইরাল ভিডিও (Viral Video) দেখা যায় এখানে। আবার মাঝেমধ্যেই কিছু প্রতিভাশীল লোকেদের প্রতিভার নিদর্শন মেলে এই সমস্ত ভাইরাল ভিডিও গুলির মধ্যে দিয়ে।

সোশ্যাল মিডিয়ার এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে মাঝে মধ্যেই মানুষ ছাড়াও পশু পাখিদের নানান কীর্তি কলাপের ভিডিও দেখতে পাওয়া যায়। কখনো  শিম্পাঞ্জির সাথে কচ্ছপের বন্ধুত্ব চোখে পরে, যেখানে কচ্ছপকে আপেল খাইয়ে দেয় শিম্পাঞ্জি। আবার কখনো হিংস্র বাঘকে বুদ্ধির জোরে মাত দিয়ে দেয় হরিণ। আবার কখনো হাতি এসে রাস্তা আটকে কলা চুরি করে কেহই ফেলে। এই ধরণের হাজারো উদাহরণ রয়েছে। এছাড়াও রয়েছে অসাধারণ কিছু প্রতিভার ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার  পর্দায় দেখা গিয়েছে এক খুদে প্রতিভাধারী ছেলেকে। যে বয়সে ছোট ছোট ছেলে মেয়েরা পড়াশোনা আর খেলাধুলা নিয়ে ব্যস্ত, সেই বয়সেই পিটার তাগিদে খেলা দেখায় এইছেলেটি। আর খেলা দেখতে গেলে দরকার পর্যাপ্ত প্রশিক্ষণ বা বলা ভালো প্রাকটিস। কারণে এই স্বর্ণের শিল্পীরা প্রথাগত প্রশিক্ষণ কিছুই পান না। যেটুকু শেখা তার  পুরোটাই দেখে দেখে নিজের থেকে চেষ্টা করেই শেখা।

Viral Video Amazing boy skills

ভিডিওতে একটা গোল পাইপের ওপর একটুকরো কাঠের পাটা নিয়ে ব্যালেন্স করতে  করতেই একেরপর এক বাটি মাথায় তুলে নিচ্ছে বাচ্চা ছেলেটি। দেখতে খুব সহজ মনে হলেও আমাদের মত লোকেদের এই চেষ্টা না করে ভালো। কারণ ব্যালান্স হারিয়ে চিৎপটাং হবার সম্ভাবনা কিন্তু প্রচুর।

ছোট্ট ছেলের এই প্রাকটিসের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। ইতিমধ্যেই দেড় লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আড়াই হাজারেরও বেশি মানুষ নিজেদের মন্তব্য জানিয়েছেন খুদে প্রতিভাধারীর এই  ভিডিও দেখে। অনেকেই ছোট্ট ছেলেটির প্রশংসা করেছেন।