বনের রাজা বলে কি বউকে ভয় পাবে না! সিংহীর গর্জন শুনে নতমস্তকে চলে গেল সিংহমামা


ইন্টারনেটের যুগে সোশ্যাল মিডিয়া হল বিনোদনের এক নতুন মাধ্যম। নানান হাসি মজার ভিডিও থেকে শুরু করে   আজব সমস্ত ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিও (Viral Video) গুলির মধ্যে  কখনো মানুষের তো কখনো বন্য পশুপাখিদের কীর্তিকলাপ দেখতে পাওয়া যায়। কারোর কাজের ধরণ দেখলে হেসে গড়াগড়ি দিতে হয় তো কারোর কাজের পদ্ধতি অবাক করে দেবার মত। বন্য পশুদের নানান ভিডিওতে তাদের আচরণ দেখবার মত।

টিভির পর্দায় ডিসকভারি চ্যানেলে মাঝে  মধ্যেই বন্যজীবেদের কার্যকলাপ  দেখা যায়। বনের রাজা সিংহ থেকে শুরু করে, চিতা বাঘ, হাতি, সাপ সকলকেই দেখা যায়। আর এবার বনের রাজা সিংহেরই এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। যা দেখে খানিক হাসি পাবে আপনারও। কথায় আছে বউকে সকলেই ভয় পায়। সে যত বড়ই হোক না কেন বউকে ভয় পেতেই হবে। এই কথাটাই ফের প্রমাণ হয়ে গেল এই ভিডিওটির মাধ্যমে।

ভিডিওতে জঙ্গলের এক রাস্তার মাঝে দুই সিংহের মধ্যে লড়াই দেখতে পাওয়া যাচ্ছে। অবশ্য দুই সিংহ বললে ভুল বলা হয় কারণ পুরুষ সিংহের কেশর থাকে আর মহিলার থাকে না। ভিডিওটি এক সিংহী ও এক সিংহের লড়াই দেখতে পাওয়া যাচ্ছে। আর সিংহীর গর্জন শুনেই ভয়ে কাবু হয়ে যেতে দেখা যাচ্ছে সিংহ মামাকে। গটনাটিয়াসলে গুজরাটের গির অরণ্যের একটি ভিডিও। সেখানে সাফারি চলাকালীন রাস্তার মধ্যেই এমন ঝগড়ার সূত্রপাত হয়েছে দুই সিংহের মধ্যেই।

ঘটনাটিকে ব্যাঙ্গের ছলে স্বামী স্ত্রীর ঘটনা বলে ব্যাখ্যা করা হয়েছে। ঠিক যেন বউয়ের সাথে ঝগড়ায় হার মেনে নিয়েছে সিংহটি। আর এই মজাদার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করা হলে তা  বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া মাধ্যমে।

ইতিমধ্যেই ভিডিওটি সাড়ে ৩ লক্ষ বারের কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে। ভিডিওটিতে  অনেকেই নিজেদের মন্তব্য জানিয়েছেন। সিংহীর গর্জন শুনে সিংহের মাথা নিচু করে চলে যাওয়ার ভিডিওটি কিন্তু বেশ মজার চলে ভাইরাল হয়ে পড়েছে।


Like it? Share with your friends!

636
1 share, 636 points