ভাইরালভিডিও

হাতের তালু থেকে জল খাচ্চে বিরল প্রজাতির সবুজ সাপ, দেখুন ভাইরাল ভিডিও

সাপ, এই নামটা শুনলেই অনেকের মনে কেমন যেন একটা আতঙ্কের সৃষ্টি হয়। ছোট বড় থেকে শুরু করে নানান রঙের ও নানান জাতের সাপ রয়েছে। তার মধ্যে খুব কম সংখ্যক সাপকেই আমরা চিনি। বাড়ির টিভিতে ডিসকভারি চ্যানেলে মাঝে  মধ্যেই এই সমস্ত সাপেদের নিয়ে আলোচনা দেখা যায়। তাছাড়া বর্তমানে ইন্টারনেটের যুগে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) শেয়ার হয়, যার মধ্যে থাকে কিছু সাপের ভিডিও।

কখনো বিষধর সাপের শিকারের ভিডিও তো কখনো আবার সাপের সাথে নেউলের তুমুল যুদ্ধ এই ধরণের ভিডিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে চোখে পরে। আর এই সমস্ত ভিডিও নেটিজেনদের শেয়ারের মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি সাপের এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে এই ভিডিওটি মাঝে মধ্যেই শেয়ার হওয়া যুদ্ধের বা শিকারের ভিডিও নয়।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক বিরল প্রজাতির সাপকে। ভিডিওটি শেয়ার করেছেন ইন্ডিয়ান ফরেস্ট রিসার্ভ অফিসার সুশান্ত নন্দ। তার শেয়ার করা ভিডিওটিতে একটি সাপকে এক মানুষের হাত থেকেই জল খাচ্ছে।

একেবারে সবুজ রঙের এই সাপটি দড়ির মত পাতলা। দেখতেও বেশ সুন্দর সাপটি, তবে এভাবে সাপ যদি জল খাবার জন্য আসে তাহলে হয়তো বেশিরভাগ মানুষেরই আত্মারাম খাঁচা হওয়ার জোগাড় হবে। কিন্তু ভিডিওতে ওই ব্যক্তি দিব্যি হাতে জল নিয়ে হাত বাড়িয়ে দিয়েছেন সাপটির জল খাবার জন্য।

ভাইরাল ভিডিও Viral Video Green Snake Eating Water

আর এই ধরণের বিরল প্রজাতির সুন্দর একটি সাপের জল খাবার ভিডিও শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে এই ধরণের ভিডিও মন ভালো করে দেয়, তাই অনেকেই এই ভিডিওটি দেখেছেন ও বাকিদের সাথে শেয়ার করেছেন। যার জেরেই ব্যাপক হরে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button