কিউটনেসের ওভারডোজ! পুচকে কুকুর ছানাদের সাথে খেলা করছে ছোট্ট সোনামণি


বাচ্চা ভালোবাসে না এমন ব্যক্তি হয়তো খুঁজে পাওয়া যাবেন না। বাচ্চাদের জন্য ঘরবাড়িতে যেন খুশির ফোয়ারা ছোটে। তাছাড়া একটা পরিবার সম্পূর্ণ হয় এক শিশুর আগমনেই। বাড়িতে ছোট্ট বাচ্চার নানান দুস্টুমি আর মজাদার কান্ডকারখানা যেন সারাবাড়িকে আরো প্রাণবন্ত করে তোলে। আগে বাচ্চাদের স্পেশাল মুহূর্তগুলি ফ্রেমবন্দি করতে ভরসা ছিল ক্যামেরা। কিন্তু আজ অনেকেই নিজেদের বাচ্চাদের নানান মজাদার থেকে শুরু করে অদ্ভুত সমস্ত কান্ডকারখানা ধরে রাখেন মোবাইলের ক্যামেরা দিয়েই। অনেক সময় সেই ভিডিওগুলি সামাজিক মাধ্যমে শেয়ারও করেন, যা ভাইরাল ভিডিও (Viral Video) হয়ে যায় মাঝে মধ্যেই।

তাছাড়া অনেকেই বাড়িতে পোষ্য হিসাবে কুকুর বা বেড়াল পুষে থাকেন। মূলত বিদেশে প্রায় সকলেই পছন্দের একটি পোষ্যকে বাড়িতে রাখেন। আর বাড়ির খুদে সদস্যদের সাথে সেই পোষ্যদের কিন্তু ভারী ভাব জমে যায়। বিশেষত পোষ্য যদি কুকুর হয় তাহলে তো আর কথাই নেই। অনেকেই হয়তো শুনে থাকবেন যে কুকুর হল মানুষের শ্রেষ্ঠ বন্ধু একথা কিন্তু একেবারেই সঠিক। কারণ সত্যি কুকুরের প্রভুর রক্ষার্থে নিজের প্রাণের ঝুঁকি নিতেও সংশয় বোধ করে না। তেমনি আবার বাড়ির খুদে সদস্যদের সর্বদা খেলার সঙ্গী হয়ে ওঠে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে একরত্তি এক মেয়ের সাথে কিছু কিউট কুকুর ছানাদের খেলা করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয় ছোট্ট কুকুরছানাদের সাথে খেলতে খেলতে কিউট হাসিতে মন ভরিয়ে দিচ্ছে একরত্তি। এমনিতেই ছোট্ট বাচ্চারা কিউট হয় আর যদি হাসিখুশি থাকে তাহলে তো আর কথাই নেই। তার সাথে আবার কিউট পাপ্পি অর্থাৎ কুকুরছানা, এককথায় বলতে গেলে কিউটনেস ওভার লোডেড এই ভিডিও।

Viral Video of Cute girl playing with Puppies

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই বেশ কয়েক হাজার দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে। ভিডিওটি দেখে অনেকেই দারুন কিউট বলে মন্তব্য করেছেন।


Like it? Share with your friends!

616
1 share, 616 points