অভাবের জীবনে সাধ্যমত স্বপ্নপূরণ! ফেলে দেওয়া রঙের ড্রাম দিয়েই অসাধারণ বাজনা বাজাচ্ছে যুবক


আজকাল ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। হাসি মজার থেকে শুরু করে প্রতিভাবানদের কিছু অনেক করে দেবার মত ভিডিও থাকে এই সমস্ত ভিডিওগুলির মধ্যে। আসলে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। বর্তমানে এই প্রতিভা প্রকাশ অনেকটাই সহজ হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ফলে।

মাঝে মধ্যেই ছোট ছোট ছেলে মেয়েদের অসাধারণ গান ও নাচের ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। খুদে প্রতিভাধারীদের সেই সমস্ত প্রতিভা রীতিমত দেখবার মত হয়। আবার শুধুই যে খুদেরা তা নয়, বড় থেকে বুড়োরাও আজকাল পিছিয়ে নেই দাদু দিদাদেরকেও নাচতে দেখতে পাওয়া যেতেই পারে।

আবার অনেক এমন প্রতিভা রয়েছে যারা হয়তো টাকাপয়সার অভাবে প্রথাগত প্রশিক্ষণ টুকুও পাননি। তবে নিজের অদম্য ইচ্ছাশক্তির জেরে বাঁচিয়ে রেখেছে নিজেদের মধ্যে সেই প্রতিভাকে। আজকাল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর ভিড়ে মাঝে মধ্যেই এই ধরণের অসাধারণ কিছু প্রতিভার দেখা মেলে। সম্প্রতি এরখমই একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Viral Video of Playing Drum

ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে কিছু শেষ হয়ে যাওয়া বা ফেলে দেওয়া রঙের খালি টিন ও ড্রাম নিয়েই ড্রামসেট বানিয়ে বাজনা বাজাচ্ছে এক যুবক। ছোট বেলায় অনেকেই টিভিতে ব্যান্ডের ড্রাম বাজানো দেখে এমন হয়তো করেছেন। তবে এই যুবকের ড্রাম বাজানো কিন্তু মোটেও বেসুরো নয়। বরং এই খালি ড্রাম দিয়েই দুর্দান্ত ছন্দে বাজনা বাজাচ্ছে সে।

এমন প্রতিভাধারীর প্রতিভার ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়া মাধ্যম ফেসবুকে। আর শেয়ার হবার পর থেকেই তাই ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ৬১ হাজারেরও বেশি দর্শক ভিডিওটি দেখেছেন। যুবকের দুর্দান্ত বাজনার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। সাথে অনেকেই আবার নিজেদের ছোটবেলার স্মৃতিতে ফায়ার গিয়েছেন ভিডিওটি দেখে।