ভাইরালভিডিও

যেমন স্টাইলিশ চুল তেমনি দুর্দান্ত চা বেচার ভঙ্গিমা নাগপুরের এই ব্যক্তির, দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আজ অনেক শক্তিশালী একটি প্লাটফর্মে পরিণত হয়েছে। আজকাল আমাদের চারপাশে অনেক এমন ঘটনা ঘটে যেগুলো হয়তো সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা জানতেই পারতাম না। আসলে স্মার্টফোনের যুগে সকলেরই হাতে রয়েছে স্মার্টফোন, আর যেকোনো ধরণের ঘটনায় ফোনের ক্যামেরায় ঝপ করে ক্যামেরাবন্দি করে নেওয়া আজ অনেক সহজ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেই তা যে  কখন ভাইরাল ভিডিও (Viral Video) হয়ে যায় তা বলা মুশকিল। তবে এই ভাবেই অনেক ভাইরাল ঘটনা আমাদের নজরে আসে।

কখনো হাসি মজার ভিডিও তো কখনো অদ্ভুত সমস্ত ভিডিও দেখতে পাওয়া যায়  এই সমস্ত ভাইরাল ভিডিওগুলির মাধ্যমে। অনেকেই আবার নিজেদের প্রতিভা ভাইরাল ভিডিওগুলির মাধ্যমে সকলের সাথে শেয়ার করে নেন। আবার এমন উদাহরণও রয়েছে যেখানে কোনো অসহায় মানুষের ভিডিও শেয়ার করে তার জন্য সাহায্য চাওয়া হয়েছে যা ব্যাপক ভাইরাল হয়ে যায়। আর ভাইরাল হওয়ার পরে সেই অসহায় মানুষটির জীবনও পরিবর্তিত হয়ে যায়। কিছুদিন আগে ‘বাবা কা ঢাবা’ নামের এই বৃদ্ধের ভাইরাল ভিডিও এর উদাহরণ।

সম্প্রতি এক ব্যক্তির ভিডিও খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে ওই ব্যক্তি রাস্তার ধরে চা বিক্রি করছেন। তবে আর পাঁচটা চা বিক্রেতার মত নয় একেবারে হটকে স্টাইলে চা বিক্রি করছেন ওই ব্যক্তি। যেমনটা জানা যাচ্ছে নাগপুরের বাসিন্দা  ওই ব্যক্তি, তার চায়ের দোকানের নাম হল ‘ডলি কি টোপরি’। প্রতিদিন তিনি এইভাবেই স্টাইলিশ ভঙ্গিতে চা বিক্রি করেন।

Viral Video ভাইরাল ভিডিও Tea seller in Nagpur Selling Tea with Swag

ওই ব্যক্তির সাথে কথা বলে জানা যায় সাউথ ইন্ডিয়ান সিনেমা দেখতে খুব ভালোবাসে তিনি। রজনীকান্তের বেশ বড়সড় ভক্ত, আর সেখানে থেকেই এভাবে স্টাইলিশ অঙ্গিভঙ্গিতে চা বিক্রির আইডিয়া আসে তাঁর মাথায়। ছোট্ট এই চা বিক্রেতার চা বিক্রির ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button