ভাইরালভিডিও

মুখে লাগানো অক্সিজেন চলছে করোনার সাথে যুদ্ধ, এরই মাঝে গরবা নাচলেন ৯৫উর্দ্ধ বৃদ্ধা!

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে রীতিমত বিপোর্টজস্ট গোটা দেশ। হাসপাতালের বেড থেকে শুরু করে নিঃশ্বাস নেবার অক্সিজেনের জন্য হন্য হয়ে ঘুরে বেড়াচ্ছেন মানুষ। আবার বেড অক্সিজেন পেলেও যে প্রাণ বেঁচে যাচ্ছে তা নয়। অনেক সময় বেড পেতে পেতেই প্রাণ হারাচ্ছেন মধ্যবয়সী ছেলে মেয়ে থেকে শুরু করে বয়স্করা। দেশের ডাক্তার আর নার্সদের যেন কঠিন অগ্নি পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আপ্রাণ চেষ্টা করছেন তারা মানুষকে বাঁচানোর জন্য।

ভয়াবহ এই পরিস্থিতিতে রোজ হাজারো লোকের মৃত্যুর খবর ভেসে আসছে চারিদিক থেকে। তবে এর মাঝে কিছু ভাইরাল ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়াতে দেখা যায় যা মন ভালো করে দেয়। কঠিন পরিস্থিতিতেও মন শক্ত করে বলার সাহস দেয় যে আমরা পারবো এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে। এমনি একটি ভিডিও ইদানিং বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Viral Video of 95year old corona patient dancing on garba

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বৃদ্ধাকে। তিনি করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে হাসপাতালে। রক্তে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় অক্সিজেনের সাপোর্ট দেওয়া হয়েছে তাঁকে। যেমনটা জানা যাচ্ছে বর্তমানে ৯৫ প্লাস বয়স ওই বৃদ্ধার। তবে বয়স বাড়লেও তার মনের জোর কিন্তু হার মানাবে আজকের তরুণ প্রজন্মকেও। একেবারে লড়াকু মানসিকতা নিয়ে করোনা ভাইরাসের সাথে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন বৃদ্ধা।

যেমনটা জানা যাচ্ছ ওই মহিলা গুজরাটের রাজকোটের বাসিন্দা। হাসপাতালের বেডে যেখানে বাকিরা ভয়ে ভয়ে রয়েছেন প্রতিটা মুহূর্তে। সেখানেই ইনি গরবা গানে দিব্যি নেচেছেন। অর্থাৎ বয়স যে শুধু শরীরের হয় মনের না সেটা আরো একবার প্রমান করে দিলেন এই বৃদ্ধা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তার এই গরবা নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল ভবানী নামের একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। যা মুহূর্তের মধ্যেই লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ইতিমধ্যেই ভিডিওতে দর্শক ৪০ লক্ষ ছুঁই ছুঁই। বৃদ্ধার এই পসিটিভ স্পিরিটকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button