গানভাইরালভিডিও

দিল গানটার বারোটা বাজিয়ে! হাস্যকর ভাবে ‘মানিকে মাগে হিথে’ গাওয়ার ভিডিও দেখে হাসছে নেটপাড়া

কয়েকমাস আগে সিংহলি  ভাষার একটি  গান হটাৎ করেই গোটা বিশ্বে ভাইরাল হয়ে পরে। হ্যাঁ ঠিকই ধরেছেন ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গানের কথাই বলছি। বাচ্চা থেকে বুড়ো সকলেই এই গানে মেতে উঠেছিল। বাংলা হিন্দি থেকে প্রায় সমস্ত ভাষায় একাধিক অনুবাদও বের হয়েছে এই গানের। তবে সম্প্রতি আবারো একটি নতুনভাবে গান গাওয়ার ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

গানটি প্রথম প্রথম ভাইরাল তখন সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউড ও বলিউডের সেলেব্রিটিরাও এই গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন। যার জেরে গানটি আরও বেশি করে ভাইরাল হয়ে পরে। তবে এরপর সাধারণ মানুষেও গান গেয়ে নিজেদের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শহরে করতে শুরু করেছে। আর সেখানেই খোঁজ মিলছে কিছু অদ্ভুত প্রতিভাধারীদের।

সম্প্রতি এমনই এক ব্যক্তির ভিডিওর খোঁজ মিলেছে। যিনি  গানের ভাষা আদৌ বুঝতে পারেননি তবে গানের সুর হয়তো তার বেশ পছন্দ হয়েছে। যে কারণে মুখে যা এসেছে তাই দিয়ে ভুল ভাল গেয়েছে ওই ব্যক্তি। যা দেখে হেসে কুপোকাত নেটিজেনরা। একপ্রকার হাসি থামানো মুশকিল হয়ে পড়েছে।

ভিডিও দেখে নেটিজনদের কারোর মত এনাকে অস্কার দেওয়া উচতি। আবার কারোর মতে, মুম্বাইতে ডেকে পাঠানো হোক এনাকে। এমনকি লতাকন্ঠী গায়িকা রানু মন্ডলের সাথেও তুলনা করেন অনেকেই। বলেন রানু মন্ডলের পর এনাকে দিয়ে গান গাওয়ানো হোক। তবে আসলে যে খারাপভাবে গান করার জন্য মজা করতে গিয়েই গানটি ভাইরাল হয়ে পড়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, এক একটা গানেই গোটা বিশ্বে বিখ্যাত হয়ে পড়েছে ইয়োহানি। ইতিমধ্যেই বলিউডে অফার পেয়ে গিয়েছেন গায়িকা। সম্প্রতি ভারতে হাজির হয়েছে ইয়োহানি। বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সাথে দেখা গিয়েছে ইয়োহানিকে। দুজনে মিলে ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করতেই সেই ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button