ভাইরালভিডিও

একেই বলে কালিদাস! হাতুড়ি দিয়ে ছাদ ভাঙতে গিয়ে হুড়মুড়িয়ে পড়ে গেলেন ব্যক্তি, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল প্রায় সকলের হাতেই রয়েছে স্মার্টফোন। আর স্মার্টফোন মানেই সোশ্যাল মিডিয়া। সেখানে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়। ভাইরাল এই ভিডিওগুলিতে কতকিছুই না দেখবার মত থাকে। কখনো এমন কিছু দেখা যায় যা দেখে হাসতে হাসতে দম বন্ধ হবার জোগাড় হয়। আবার কখনো শিক্ষণীয়  জিনিসও দেখতে পাওয়া যায়। এমনকি কিছু অদ্ভুত কান্ড কারখানাও দেখতে পাওয়া যায়  এই ভিডিও গুলিরমাধ্যমে।

অনেকেই জনপ্রিয় বাড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় মজাদার সমস্ত কান্ডকারখানা করে তার ভিডিও শেয়ার করেন। আর মজাদার এই ভিডিও করতে গিয়ে মাঝে মধ্যেই ঘটে যায় হিতে বিপরীত ঘটনা। আর সেই সমস্ত ভিডিওগুলিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়। এরপর সেই ভিডিও ধীরে ধীরে ভাইরাল হয়ে পরে নেটদুনিয়ায়।

সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে এক ব্যক্তিকে দেখতে পাওয়া যাচ্ছে যিনি বাড়ি ভাঙার কাজ করেন অর্থাৎ কনস্ট্রাকশন ওয়ার্কার তিনি। কোনো এক বাড়ি ভাঙার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে তাকে। এক বিশাল হাতুড়ি নিয়েই বাড়ির ছাদ ভাঙার কাজ করছেন ওই ব্যক্তি।

কিন্তু ছাদ ভাঙতে গিয়েই ঘটল বিপত্তি। ছাদ ভাঙার সময় নিরাপদ স্থানে দাঁড়িয়ে আসতে আসতে ভাঙতে হয় ঢালাই নাহলেই থাকে বিপদের আশঙ্কা। এখানেও ঠিক সেই ঘটনায় ঘটেছে, ছাদে হাতুড়ি মেরে ভাঙার সময় হাতে করে ঢালাই ফেলতে গিয়ে ছাদ ভেঙে হুড়মুড়িয়ে নিচে পড়ে যান ওই ব্যক্তি।

ভাইরাল ভিডিও Viral Video Man falls from roof while hammering

আর  এই গোটা ঘটনার ভিডিও ক্যামেরাবন্দি হয়ে শেয়ার হয়ে যায় নেটপাড়ায়। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে। কেউ কেউ লোকটির বুদ্ধিমত্তা নিয়ে খিল্লি উড়িয়েছেন, তো কেউ আবার ভয়ঙ্কর পরিণতির কথা ভাবে শিউরে উঠেছেন। তবে, এই ভিডিও থেকে অন্তত এটুকু বোঝাই যায় যে কাজ করার সময় অবশই সাবধানতা অবলম্বন করতে হবে, নাহলেই বিপদ।

Related Articles

Back to top button