ভাইরালভিডিও

চুমু খেয়ে দৌড় প্রতিযোগিতা! অভিনব খেলার ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল নেটপাড়ায়

বর্তমানের ইন্টারনেটের যুগে খুব কমই এমন লোক পাওয়া যাবে যারা ইন্টারনেট বা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে মত্ত। সোশ্যাল মিডিয়াতে রোজই হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। কেউ নিজের অসাধারণ প্রতিভার প্রকাশ ঘটাচ্ছেন তো কোনো ভিডিওতে মজার সমস্ত কান্ড কারখানা দেখা যাচ্ছে। আবার কিছু ভিডিওতে পশু পাখিদের নানান কীর্তি দেখা যায়। আবার এমন কিছু কীর্তি কলাপ ভাইরাল হয় যা দেখে হাসতে হাসতে গড়াগড়ি দিতে হয়।

ভাইরাল ভিডিওতে অনেক মজাদার জিনিস থাকে দেখবার মত। এই যেমন কোনো এক ব্যক্তি অবিকল পশু পাখিদের মত আওয়াজ বের করে দেন গলা দিয়ে। তো কেউ আবার অভিনব পদ্ধতিতে মাছ ধরা দেখিয়ে দেয়। মাছ ধরার এমন সমস্ত পদ্ধতি দেখায় ভিডিওগুলিতে যা দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়।

মাঝে মধ্যেই আবার কচিকাঁচা থেকে শুরু করে বয়স্ক মানুষদেরকেও উদ্যম নাচতে দেখা যায় ভাইরাল ভিডিওতে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল গান ‘টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা’ এর তালে কোমর দুলিয়ে এক দাদুকে উদ্যম নাচতে দেখা গেছিল! আর দাদুর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছে রাস্তার ধারে। দাদুকে গোল করে ঘিরে দাঁড়িয়ে অজস্র লোকে দাদুর নাচ দেখেছিল। অনেকে আবার দাদুর নাচ ক্যামেরাবন্ধী করছিলেন নিজের ফোনে।
ভাইরাল ভিডিও চুমু দৌড় প্রতিযোগিতা Viral video Kiss race
এ সব তো না হয় প্রতিভায় মেনে নেওয়া যায়, কিন্তু সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে মানুষের অভিনব কীর্তির পরিচয় মিলেছে। ভিডিওতে কোনো এক পাড়ার মধ্যে এক প্রতিযোগিতার আয়োজন দেখা যাচ্ছে। তবে এ কোনো সাধারণ প্রতিযোগিতা নয়। ভিডিওতে দেখা যাচ্ছে চেয়ারে সারিবদ্ধ আছেন কিছু পুরুষ, আর তাদের কে দৌড়ে এসে চুমু খেয়ে যাচ্ছেন কিছু মহিলারা। এভাবেই হচ্ছে চুমু খেয়ে খেয়ে চলছে দৌড় প্রতিযোগিতা।
ভাইরাল ভিডিও চুমু দৌড় প্রতিযোগিতা Viral video Kiss race
অভিনব এই দৌড় প্রতিযোগিতার ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর শেয়ার হবার পর থেকেই এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর হবে নাই বা কেন! অঙ্ক দৌড়, বস্তা দৌড় অনেকেই শুনেছেন দেখেওছেন কিন্তু চুমু দৌড়ি প্রথম দেখলেন নেটিজেনরা।

Related Articles

Back to top button