ভাইরালভিডিও

প্রিয় বন্ধুটি আর নেই! হাতির মৃত্যুতে কেঁদে উঠল জওয়ান, ভাইরাল ভিডিও দেখে চোখে জল আসবে আপনারও

সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিওর (Viral Video) ভিড়ে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। সেই ভিডিওতে এক জওয়ানকে কাঁদতে দেখা যাচ্ছে। তবে শুধু যে কাঁদছে তা নয়, একটি হাতির শুঁড় (Elephant Trunk) ধরে কাঁদতে দেখা যাচ্ছে  ওই জওয়ানকে।

ভিডিওতে যে জওয়ানটিকে দেখা যাচ্ছে তিনি হলেন একজন ফরেস্ট রেঞ্জার জওয়ান (Forest Range Guard)। জঙ্গলের একটি হাতি দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিল চিকিৎসাও চলছিল, আর চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় হাতিটির। সেই হাতিটি মারা যেতে চোখের জল ধরে রাখতে পারেননি এই ইন্ডিয়ান ফরেস্ট রেঞ্জের জওয়ান।

রমেশ পান্ডে নামক এক ব্যক্তির টুইটার প্রোফাইলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। যেমনটা জানা যাচ্ছে, ভিডিওটি তামিলনাড়ুর মুদুমালাই টাইগার রিজার্ভ অঞ্চলের সাদিয়াওয়াল এলিফ্যান্ট ক্যাম্পের (Sadiawal Elephant Camp) ভিডিও। কোন এক দুর্ঘটনায় আহত হয় হাতিটি। তারপর থেকেই ফরেস্ট রেঞ্জ চিকিৎসা চলছিল হাতিটির। কিন্তু হাজার চেষ্টা করেও বাঁচানো সম্ভব হয়নি হাতিটিকে।

forest ranger cried for dead elephant Viral Video ভাইরাল ভিডিও

হাতিটি মারা যাবার পর তার দেহটি একটি লরিতে বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছিল। আর সেই সময়ই ওই জওয়ান হাতিটির শুঁড় ধরে কাঁদতে থাকেন। চোখের জলে বিদায় দেন হাতিটিকে ওই জওয়ান। এর থেকেই বোঝা যায় চিকিৎসা চলাকালীন কতটা ভালোবেসে ফেলেছিলেন হাতিটিকে ওই জওয়ান।

ভাইরাল এই ভিডিও দেখে ইমোশনাল হয়ে পড়েছেন অনেকেই। অনেকেই ভিডিও দেখে দুঃখ প্রকাশ করেছেন। আর এই হৃদয় বিদারক ঘটনার ভিডিওটি ৭ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ইতিমধ্যেই যার ফলে ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button