লাইন দিয়ে হরিদ্বারে গঙ্গাস্নান করতে যাচ্ছেন গজরাজ হাতির দল, ভিডিও বাকরুদ্ধ নেটিজেনরা


আজকাল ছোট থেকে বড় প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে রয়েছে। সময় পেলেই হাতে মোবাইল নিয়ে সোশ্যাল মিডিয়াতে উঁকি মেরে আসছে আট থেকে আশি। আসলে সোশ্যাল মিডিয়াতে আজকাল প্রচুর ভিডিও বা বলতে গেলে ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। যেগুলি দেখতে দেখতে কখন যে সময় চলে যায় তা বোঝাই যায় না। কখনো মজার তো কখনো অবাক করে দেবার মত এই সমস্ত ভিডিও দেখতে বেশ ভালো লাগে নেটিজেনদের।

ভাইরাল এই ভিডিও গুলিতে যেমন হাসির জিনিস দেখতে পাওয়া যায়। তেমনি দেখতে পাওয়া যায় অদ্ভুত সমস্ত কাণ্ডকারখানার ভিডিও। যা দেখার পর অবাক হয়ে যেতে হয়। আবার অনেকেই নিজেদের প্রতিভার প্রচারের মাধ্যম হিসাবে এটিকে বেছে নিয়েছেন। কারণ বিনামূল্যেই এক মুহূর্তে লক্ষ লক্ষ মানুষের কাছে নিজের ভিডিও পৌঁছে দেওয়া যায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই অনেকেই নিজেদের দারুন দারুন সমস্ত প্রতিভার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Viral Video Elephants going for haridwar

সম্প্রতি একটি ভিডিও নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেটি দেখে অনেক নেতিজ্ঞরাই বাকরুদ্ধ হয়ে গিয়েছেন। আসলে ভাইরাল ভিডিওতে কিছু গজরাজ অর্থাৎ হাতিদের দেখতে পাওয়া যাচ্ছে। ভিডিওটি ইন্ডিয়ান ফরেস্ট  সার্ভিসের (IFS) কর্মকর্তা সুসন্ত নন্দ শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, হরিদ্বারে গঙ্গায় ডুব দিতে যাচ্ছেন এই হাতিরা। আর শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

ভিডিওতে মোট ৬টি হাতিকে দেখতে পাওয়া গিয়েছে। একদল হাতিদের প্রকাশ্য দিনের আলোয় রাস্তা দিয়ে যেতে দেখে রাস্তার ধরে লোক জড়ো হয়ে গিয়েছে। আর তাদের মধ্যে একজন এই দৃশ্য ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন। যা ইতিমধ্যেই ১৫ হাজার ভিউ হয়ে গিয়েছে।