একেই বলে মায়ের ভালোবাসা! সদ্য মাতৃহারা বিড়াল ছানাদের দুধ খাওয়াচ্ছে কুকুর, ভাইরাল হল ভিডিও


মায়ের ভালোবাসার কি কোনো তুলনা হয়! একজন সন্তানকে সবচাইতে বেশি তার মা-ই ভালোবাসতে পারে। একথা প্রায় সকলেরই জানা। কারণ সন্তানকে যেমন মাতৃস্নেহে ভালোবাসা দিয়ে ভরিয়ে বড় করে তোলে মা তেমন হয়তো পৃথিবীতে আর কেউ পারবে না। ছেলেমেয়েদের প্রতি মা অতিযত্নশীল হয়। তাদের খুশিতেই খুশি হয়, আর তাদের কোনো ধরণের ক্ষতি হবার আগে ক্ষতির হাত থেকে রক্ষা করতে একবারে পিছ পা হননা এক জন মা। মায়ের এই ধরণের ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আমরা প্রায়শই দেখে থাকি।

সোশ্যাল মিডিয়াতে এমন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) রয়েছে যেখানে মা তাঁর সন্তানদের জন্য কি করতে পারে তা দেখা যাবে। কখনো মা মুরগি বিষধর সাপের সাথে লড়ে যায় সন্তানদের রক্ষা করতে। তো কখনো আবার মা হরিণ হিংস্র সিংহ বা বাঘের সাথে যুদ্ধে লেগে পরে নিজের প্রাণের চিন্তা না করে শুধুমাত্র সন্তানদের জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে মায়ের ভালোবাসার আরো এক দুর্দান্ত উদাহরণ দেখা গিয়েছে। সাধারণত আমরা জানি কুকুর বেড়ালের সম্পর্ক হল আদায় কাচঁ কলায়। কারণ দুজন দুজনকে সহ্য করতে পারে না। অবশ্য কিছু বাড়িতে কুকুর বিড়াল একসাথে থাকে ঠিকই, তবে সেভাবে দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক খুব কমই গড়ে ওঠে।

ভাইরাল ভিডিও Viral Video of Dog feeding cat babies milk

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সদ্য মা হারা কিছু বিড়াল ছানাদেরকে দুধ খাওয়াচ্ছে এক মা কুকুর। নিজের বাচ্চা না হলেও বিড়াল ছানাদের কুকুরের এই দুধ খাওয়ানোর ভিডিও শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

670
1 share, 670 points