খবরগসিপবিনোদনসিনেমা

‘টাকা দিয়েই সিনেমা হিট করাবো’! বয়কটের ডাক উঠতেই ‘পাঠান’ নিয়ে বিস্ফোরক শাহরুখ খান

বলিউডের (Bollywood) ‘বাদশা’ তিনি। শুধুমাত্র ভারতেই নয়, সারা বিশ্ব জুড়ে শাহরুখ খানের (Shah Rukh Khan) অগণিত অনুরাগী রয়েছেন। দীর্ঘ চারবছর পর ‘পাঠান’ ছবিতে নায়ক হিসাবে কামব্যাক করছেন কিং খান। তাই তাকে দেখার জন্য কোটি কোটি ভক্তরা চাতকের মত অপেক্ষায় রয়েছে। কিন্তু বলিউডের জন্য খুব একটা ভালো সময়  যাচ্ছে না। আর সেই প্রভাব দেখা যাচ্ছে শাহরুখের ছবিতেও!

আগামী ২০২৩ সালে রীতিমত বক্স অফিস কাঁপানোর জন্য তৈরী হচ্ছেন শাহরুখ খান। যেখানে দীর্ঘ চার বছর বিরতি ছিল সেখানে ২০২৩ এই লাইন দিয়ে রয়েছে একেরপর এক বিগ বাজেট। যার মধ্যে ‘পাঠান’ রিলিজ হতে চলেছে ২৩শে জানুয়ারি। এছাড়াও জওয়ান ও ডানকি ছবিও রয়েছে রিলিজের অপেক্ষায়। জোর কদমে চলছে তিনটি ছবির প্রচার। কিন্তু বাকি বলিউডের ছবির মত এই তিন ছবিও বয়কট ট্রেন্ডের মাঝে পড়েছে।

Shahrukh Khan to Deepilka Pathaan Movie Casting Fees List

সম্প্রতি ৫৭ বছরে পা দিলেন শাহরুখ খান। জন্মদিনে প্রথা ভেঙে মাঝ রাতেই ছেলে আব্রামকে নিয়ে মন্নতে দেখা দিয়েছেন কিং খান। আর জন্মদিনেই ভক্তদের জন্য উপহার হিসাবে রিলিজ হয়েছে ‘পাঠান’ ছবির টিজার। যেটা মুহূর্তের মধ্যে আগুনের মত ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ৫০ পেরিয়েও অসাধারণ ফিটনেসের দেখে মুগ্ধ হয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজনরা।

কিন্তু মুশকিল হল ছবির টিজার রিলিজের পরে পরেই বয়কটের ডাক শুরু হয়ে গিয়েছে। টুইটারে ‘হ‍্যাশট‍্যাগ বয়কট পাঠান’ ট্রেন্ডিংয়ে দেখা যাচ্ছে। যদিও শাহরুখ ফ্যানরা উত্তরে ‘India Awaits Pathan’ ট্রেন্ড করাতে শুরু করেছেন। তবে এসবের মাঝে অভিনেতার একটি টুইট ঘিরে তৈরী হয়েছে বিতর্ক।

Shahrukh Khan Pathaan Look

আসলে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান নাকি টুইট করেছেন, ‘যদি আমার সিনেমা ‘পাঠান সে পাঙ্গা’ বয়কট করা হয়, তাহলে সব সিনেমা হলের সব সিট কিনে আমি ছবি সুপারহিট করে দেব। যা পারোও করেন নাও। বলিউডের বাদশা আমি। ভাউয়ের অ্যাকাউন্ট উড়িয়ে দিয়েছি। এবার কী চাও তোমারটাও উড়িয়ে দিই!’

Shah Rukh Khan viral tweet

ভাইরাল হওয়া টুইটে শাহরুখের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট দেখা যাচ্ছে। ছবিও এক। তবে ইউজার নেম আলাদা। ‘কিং খান’এর টুইটারের ইউজার নেম হল ‘আই অ্যাম এসআরকে’। অপরদিকে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া অ্যাকাউন্টের ইউজার নেম হল, ‘ফেক এসআরকে’। শাহরুখের টুইটার হ্যান্ডেল ঘেঁটেও এমন কোনও টুইট খুঁজে পাওয়া যায়নি। এই জিনিসটি দেখার পরই নেটাগরিকদের কাছে সম্পূর্ণ বিষয়টি পরিষ্কার হয়ে যায়। টুইটটি যে মিথ্যে, তা নেটিজেনদের বুঝে নিতে আর কোনও সমস্যা হয়নি।

Related Articles

Back to top button