ভাইরালভিডিও

প্রতিভা থাকলেও পেটের দায়ে ফুটপাতেই করে পেনবিক্রি, দুর্দান্ত স্টাইলে ‘শ্রীভাল্লি’ গেয়ে ভাইরাল পথশিশু

অর্থনৈতিক স্বচ্ছলতা না থাকলে প্রতিভা থাকলেও তা প্রকাশ করার পরিসর বা সুযোগ সবসময় থাকেনা। তাও ভাগ্যিস সোশ্যাল মিডিয়া ছিল, যার জেরে মাঝেমধ্যে আনকোরা কিছু প্রতিভা দেখার সুযোগ হয় আমাদের। সোশ্যাল মিডিয়ায় হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) প্রতিদিন দেখতে পাওয়া যায়।

কখনও হাসি মজার তো কখনো আজব সমস্ত কাণ্ডকারখানার ভিডিও চোখে পড়ে এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে দিয়ে। তবে, এরই মাঝে কিছু প্রতিভাধারীদের ভিডিও থাকে যা মুগ্ধ করে দেয়। প্রতিভা বলতে যে শুধু নাচ গান তা কিন্তু নয়, নানা ধরণের প্রতিভার খোঁজ মেলে সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কেউ ভালো গান গাইতে পারে তো কেউ আবার গলা দিয়েই নানান পশু পাখির ডাক ডাকতে পারে।

বর্তমানে ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে নানান প্রতিভা লোকসমাজে তুলে ধরাটা আরো সহজ হয়ে গিয়েছে। স্মার্টফোনে ভিডিও রেকর্ড করে তা খুব সহজেই শেয়ার করে দেওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। যা মুহূর্তের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। প্রতিদিনই এমন কিছু দুর্দান্ত প্রতিভাধারী ছেলে মেয়ের ভিডিও চোখে পড়ে সোশ্যাল মিডিয়াতে। যেখানে কচিকাঁচাদের গান নাচ থেকে শুরু করে আবৃতি আঁকা এমন নানান প্রতিভার দেখা মেলে।

সম্প্রতি এমনই এক পথশিশুর দেখা মিলল সোশ্যাল মিডিয়ায়। তার প্রতিভায় মুগ্ধ নেটপাড়া। গায়ে তার মলিন পোশাক, অথচ মুখে এক গাল হাসি। এই মুহুর্তে ভাইরাল গানের তালিকায় প্রথমেই উঠে আসে পুষ্পা ছবির সমস্ত গান। এবার এই খুদে পুষ্পা ছবির শ্রীভল্লি গান গেয়েই আল্লু অর্জুনের সিগনেচার স্টেপ করে দেখালো।

ভাইরাল এই খুদে পেটের দায়ে বিক্রি করে পেন, কিন্তু তার স্বপ্ন একদিন সে মস্ত বড় গায়ক হবে। তাই হাত জোর করে ভিডিওর শেষে সে জানিয়েছে, “তোমরা লাইক কমেন্ট করে আমায় মিডিয়ায় পৌঁছে দাও, আমি গায়ক হতে চাই। ” এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button