ছবিভাইরাল

আলাদা হয়ে গিয়েছিল ১০ মাস আগে! দেখা হতেই চিনতে পেরে একেঅপরকে জড়িয়ে ধরল কুকুর ছানারা

ভাইবোনের সম্পর্ক পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কগুলির মধ্যে একটি। হাজারো  ঝগড়াঝাটি হলেও ভাই বোন (Brother & Sister) সম্পর্ক যেন অবিচ্ছেদ্য। তবে, শুধুই যে  মানুষ তা কিন্তু নয় ভাই বোনের সম্পর্ক রয়েছে সমস্ত প্রাণীদের মধ্যেই। ঠিক যেমন কোনো পশু তার  বাচ্চাদের আগলে রাখে, তেমনি ছোট্ট ছানাদের মধ্যেও ভাই বোনের সম্পর্ক তৈরী হয়। নিজেদের মধ্যে খেলা ধুলা করা মজা করা, সবই করে তাঁরা। এর প্রমাণ চারিপাশে তাকালেই দেখতে পাওয়া যায়। এমনকি প্রচুর ভাইরাল ছবি (Viral Photo) ও ভিডিও রয়েছে, যাতে পশুদের মধ্যেও ভাইবোনের সম্পর্কের উদাহরণ মেলে।

Cute Puppy Rosy Montyhugging each other Viral Photo ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়াতে অবশ্য অনেক কিছুই ভাইরাল হয়। তবে, হ্যাঁ ভাইরাল জিনিসগুলির মধ্যে মাঝে মধ্যেই পশুদের নানান কীর্তিকলাপ নজরে আসে। আর পশুদের ও তাদের বাচ্চাদের ছবি ও ভিডিও থাকে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি দুটি কুকুর ছানার কাহিনী বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অবশ্য তার কারণও রয়েছে যথাযথ।

আসলে কুকুরছানা দুটি ভাই বোন। একজন দুধের মত সাদা আরেক জন একেবারে ব্ল্যাক। জন্মের পর কিছুদিন একসাথে ছিল এই দুই ভাই বোন, কিন্তু  আলাদা হয়  যায়  পরে। প্রায় দীর্ঘ ১০ মাস পরে রাস্তায় বেরিয়ে দুজনের দুজনের সাথে দেখা হয়। আর এক দেখাতাই একেঅপরকে চিনে নেই এই দুই ভাইবোন। দৌড়ে গিয়ে একেঅপরকে আলিঙ্গন করে এই দুই কুকুর ছানা। কি বিশ্বাস হচ্ছে না তাই তো!

Cute Puppy Rosy Montyhugging each other Viral Photo ভাইরাল ছবি

তাহলে  শুনুন আসল ঘটনা। ছবির এই কুকুর দুটির একজন হল রোজি আরেকজন হল  মন্টি। দুজনেই একসাথে জন্মেছিল সাথে ছিল আরও চার  ভাইবোন। অর্থাৎ রোজি আর মন্টির মা এর একসাথে ছয়টি সন্তান হয়েছিল। তবে, বাকি চারজনের থেকেই এই দুইজন অর্থাৎ রোজি আর মন্টি সর্বদাই একসাথে থাকতে পছন্দ করত।

Cute Puppy Rosy Montyhugging each other Viral Photo ভাইরাল ছবি

এরপর কিলিপ যাদের এই কুকুরছানাগুলি ছিল তাদের এক বন্ধু মন্টিকে দত্তক নেয়। অর্থাৎ জন্মের কয়েক সপ্তাহ পরেই প্রিয় বোন রোজির থেকে আলাদা হয়ে যায় মন্টি। দীর্ঘ ১০ মাস তাদের মধ্যে দেখা হওয়া তো দূরের কথা কোনো সম্পর্কই ছিল না। কিন্তু ১০ মাস পর যখন রোজি ও মন্টি একেঅপরকে দেখে তখন এক জনরেই চিনতে পেরে যায় দুজনে। আর দৌড়ে গিয়ে লাফিয়ে জড়িয়ে ধরে একেঅপরকে। এই ঘটনাটি সত্যিই অবাক করে দিয়েছিল সকলকে, যে কিভাবে ১০ মাস পরেই নিজেদের মনে রেখেছে এই কুকুর ছানা দুটি।

Related Articles

Back to top button