সকলের আদরের পুচি কিন্তু সেলেব্রিটির থেকে কম নয়, জন্মদিনের এলাহী সমস্ত আয়োজন করলেন দম্পতি


কে বলেছে শুধু মানুষই মানুষের প্রিয়জন হতে পারে! অনেক সময় তো মানুষেই মানুষের সাথে বিস্বাসঘাতকতা করে। এদিক থেকে অনেকেই পোষ্যদের (Pet) অনেক বেশি বিশ্বাস করেন। এমনিতেই মানুষের কুকুর বিড়ালদের (Cat) প্রতি একটা আলাদাই মায়া রয়েছে। বাড়িতে অনেকেই কুকুর, বেড়াল বা পাখি পুষে থাকেন। আর এই পোষ্যদের কিন্তু একেবারে নিজেদের সন্তানের মতোই আগলে রাখেন মালিকেরা। এমন অনেক বাড়ি রয়েছে যেখানে রীতিমত ঘটে করে তাদের জন্মদিন পালন (Birthday Celebration) হয়।

Viral Photo of Cat Birthday

এবার এমনই এক ঘটনার কথা জানাতে চলেছি আপনাদের। আসলে এক পোষ্য বিড়ালের জন্মদিনের বেশ কিছু ছবি ভাইরাল হয়ে পড়েছে নেট মাধ্যমে। যা দেখে রীতিমত চোখ কপালে উঠেছে। যেখানে মানুষের জন্মদিনে খুব একটা আড়ম্বর চোখে পরে না যদি সে সেলেব্রিটি না হয়। সেখানে এক পোষ্য বিড়ালের জন্মদিনের আয়োজন তাক লাগিয়ে দেবার মত।

Viral Photo of Cat Birthday

ঘটনাটি ঘটেছে ওপর বাংলায় অর্থাৎ বাংলাদেশে। সেখানে রীতিমত প্যান্ডেল খাটিয়ে এলাহী আয়োজন করা হয়েছে পোষ্য বিড়ালের জন্মদিনে। বাড়ির আদরের বিড়াল সদস্যাটির নাম হল পুচি। জনদিনে তাকে নতুন জামা দিয়ে সাজিয়ে মাথায় মুকুট পরিয়ে একেবারে রাজকীয় পোশাকে জন্মদিন পালন করা হয়েছে।

Viral Photo of Cat Birthday

পুচির জন্মদিনের একাধিক ছবিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে। পুচির দু বছরের জন্মদিন তাই মাথায় মুকুটের মধ্যে জ্বলজ্বল করছে ২। আর জন্মদিন বলে কথা কেক তো কাটতেই হবে। তাই পুচির জন্মদিনে আনা হয়েছে একটা দারুন সুন্দর কেক। যেটা মালিকের হাত ধরেই কেটেছে পুচি।

Viral Photo of Cat Birthday

তার জন্মদিনে লটারির মাধ্যমে  বেছে নেওয়া হয়েছিল ১০০ জন স্পেশাল আমন্ত্রিতদের। এছাড়াও বাড়ির লোকেরা তো ছিলই। বাড়ির লোকেদের সাথে ও একা ক্যামেরার সামনে দুর্দান্ত সমস্ত পোজ দিতে দেখা গিয়েছে পুশিকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ছবি গুলিতে। বিগত ফেব্রুয়ারি মাসের ১৩ তারিখ এই পুচির জন্মদিন ছিল। অনেকেই তার জন্মদিনের আয়োজন দেখে বলেছেন কপাল থাকলে তবেই এমন মালিক পাওয়া সম্ভব।


Like it? Share with your friends!

671
671 points