গসিপবিনোদন

পড়াশোনা লাটে তুলে বাচ্চাকে দিয়ে ব্যবসা করাচ্ছে! নার্সারিতে কত পেল ফুগলা? প্রকাশ্যে খুদের রেজাল্ট

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই খুদে রাতারাতি তারকা হয়ে গিয়েছে। মিষ্টি এই খুদের ভিডিওয় মজেছে ৮ থেকে ৮০ প্রত্যেকে। সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে করতে হয়তো ফুগলার (Fugla) ভিডিও আপনিও দেখেছেন। এই বয়সেই সে যা জনপ্রিয় তা দেখার মতো।

ইতিমধ্যেই হইচইয়ের কাজ সারা হয়ে গিয়েছে। টলিউডের একাধিক তারকার সঙ্গে কাজ করা হয়ে গিয়েছে ছোট্ট ফুলগার। পর্দার একেন বাবু অর্থাৎ অনির্বাণ, মিমি চক্রবর্তীর মতো টলি তারকাদের সঙ্গে ভিডিও বানানো হয়ে গিয়েছে।

Fugla

তবে যে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ ফুগলা তারকা, সেখানে  সে যে শুধুমাত্র ভালোবাসাই পেয়েছে তা কিন্তু নয়। বহুবার ট্রোলও হতে হয়েছে তাঁকে। বিশেষত ফুগলার বাবা-মা এবং আন্টিকে মাঝেমধ্যে একহাত নেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ অভিযোগ তোলেন, এইটুকু বয়সে তাঁরা নাকি বাচ্চাটার পড়াশোনা লাটে তুলে তাঁকে দিয়ে টাকার জন্য ব্যবসা করাচ্ছে।

ফুগলার ফলোয়াররা অবশ্য জানেন, কয়েকদিন আগেই নার্সারি ক্লাসের ফাইনাল পরীক্ষা দিয়েছে সে। এবার সেই পরীক্ষার রেজাল্টও (Fugla nursery marksheet) বেরিয়ে গেল। সে কত নম্বর পেয়েছে জানেন? জানিয়ে রাখি, নার্সারির ফ্লাইনাল পরীক্ষায় ৯৬.৬২% নম্বর পেয়েছে ছোট্ট ফুগলা। সোশ্যাল মিডিয়ায় রেজাল্ট হাতে ফুগলার একটি ছবি শেয়ার করে এই সুখবর দিয়েছেন ফুগলার আন্টি নিজে।

Fugla nursery marksheet

এতদিন ধরে যারা ফুগলাকে পড়াশোনা নিয়ে আক্রমণ করতেন, তাঁদের মুখেই এবার ঝামা ঘষে দিল সে। ছোট্ট তারকার আন্টি লিখেছেন, ‘ফুগলার জীবনের প্রথম ফাইনাল মার্কশিট। ৯৬.৬২% (নার্সারি) পেয়েছে। হ্য্যা, জানি অনেকেই বলবেন ছোটবেলায় সবাই এরকম পায়, কিন্তু ফুগলার তো এটা একটাই ছোটবেলা তাই না, আর এই প্রথম ফাইনাল পরীক্ষা দিয়ে এত্ত মারক্স পেয়ে নতুন ক্লাসে ওঠার আনন্দটাও একদম নতুন। আর সেটা ওঁর শুভাকাঙ্খীদের সাথে ভাগ করব না তা তো হয়না’।

Fugla nursery marksheet

দীর্ঘ ক্যাপশনের শেষে ফুগলার আন্টি লেখেন, ‘তাঁর যারা ‘ছেলেটার পড়াশোনা শেষ হয়ে গেল’, ‘ছেলেটাকে দিয়ে ব্যবসা করাচ্ছে’, ‘টাকা ইনকাম করে নিল কত’ এসব চিন্তা করে রাতদিন এক করে ফেললেন তাঁদের বলছি অযথা এসব ভেবে নিজের শরীর খারাপ করবেন না প্লিজ, চেষ্টা করুন আপনাদেরও হবে। শুধু মনটা পরিষ্কার করে নেবেন একটু’।

Related Articles

Back to top button