খবরভাইরাল

বাবার পর এবার সত্যিটা সামনে আনলেন ‘আমরেলা গার্ল’! ভিডিও বার্তায় সবটা জানালেন সুদীপ্তা

গতমাসেই প্রকাশিত হয়েছিল উচ্চমাধ্যমিক পরীক্ষার রেজাল্ট (HS Result)। ১০ই জুন পরীক্ষার রেজাল্ট প্রকাশ্যে আসার পর কৃতি ছাত্র ছাত্রীদের যেখানে প্রশংসা চলছিল, সেখানেই আন্দোলনে নেমেছিল অনুত্তীর্ণ ছাত্রছাত্রীরা। রাজ্যের বিভিন্ন জায়গায় শুরু হয় প্রতিবাদ মিছিল শুরু হয় পথ অবরোধ। এমনই এক বিক্ষোভে সামিল হয়েছিলেন নাদিয়ার ছাত্রী সুদীপ্তা বিশ্বাস। তাঁর অভিযোগ ছিল রাষ্ট্রবিজ্ঞানে লেটার মার্কস পেলেও ইংরেজিতে ফেল করানো হয়েছে।

সেই কারণেই বিক্ষোভে সামিল হয়েছিলেন তিনি। কিন্তু এই বিক্ষোভের জেরে যে তাঁর জীবনটাই বদলে যাবে সেটা কল্পনাও করতে পারেন নি তিনি। নেটপাড়ায় ভাইরাল হয়ে খবরের শিরোনাম থেকে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি। আজ বিক্ষোভের পর বহুদিন কেটে গেলেও তাঁকে নিয়ে চর্চা কমতি নেই।

Amrela Girl Sudipta

আসলে বিক্ষোভ চলাকালীন এক সাংবাদিক তাকে ‘Umbrella’ বানান জিজ্ঞাসা করেন। কিন্তু সেখানেই ঘটে যায় বিপত্তি, অনেক চেষ্টার পর কোনোমতে ‘Umbrella’ এর বদলে ‘Amrela’ বলেন সুদীপ্তা। তাঁর এমন ভুল ইংরেজি বানান বলার ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পরে নেটমাধ্যমে। সাথে সাথেই শুরু  হয় ট্রোলিং। চরম ট্রোলিংয়ের পর নেটিজেনরা তাকে ‘আমরেলা গার্ল’ আখ্যা দেন।

এখানেই শেষ নয়, ভাইরাল হওয়ার পর তাঁর পুরোনো রইল ভিডিও নিয়ে শুরু হয় কাটাছেড়া। নেটপাড়ায় তার পুরোনো রিল ভিডিও নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়। তবে এবার তাঁকে নিয়ে বানানো ট্রোলিং ও রোস্টিং ভিডিও নিয়ে মুখ খুলেছেন সুদীপ্তা। জানিয়েছেন তাকে নিয়ে ভুলভাল তথ্য ছড়ানো হচ্ছে। এমনকি কিছুদিন আগে সুদীপ্তা মারা গিয়েছে বলেও ভুয়ো ভিডিও শেয়ার করা হয় যা ভাইরাল হয়ে পড়ে।

সম্প্রতি একটি ভিডিওতে তাঁর সম্পর্কে ছড়ানো এই সমস্ত মিথ্যের বিরুদ্ধে মুখ খুলেছেন সুদীপ্তা। তাঁর মতে তার নাম ভুল তথ্য দেওয়ার পাশাপাশি পরিবার নিয়েও মিথ্যে রত্না ছড়ানো হচ্ছে। ভাইকে ‘বয়ফ্রেন্ড’ বানিয়ে দেওয়া হয়েছে। এই ধরণের ভুল রটনার প্রতিবাদ জানিয়েছেন তিনি। সাথে তিনি এটাও স্পষ্ট করে দেন, খালি সময়ে রিল ভিডিও তৈরী করতে ভালো লাগে তাই ভিডিও তৈরী করে সে।

Related Articles

Back to top button