বিনোদন

জাঁক-জমক ছেড়ে ১৫০ টাকায় সারলেন বিয়ে! সমস্ত টাকা করোনা ত্রাণে দিলেন তারকা জুটি

এইসময়টা মোটেই আনন্দের নয়, উৎসবের নয়। করোনার দ্বিতীয় ঢেউয়ে বেহাল দেশের পরিস্থিতি পাল্লা দিয়ে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। চারিদিক থেকেই ভেসে আসছে কেবল হাহাকার৷ এহেন অবস্থায় নিজেদের বিয়ের পিছনে লক্ষ লক্ষ টাকা খরচ করার কথা না ভেবে, তার জন্য জমানো সমস্ত অর্থ করোনা ত্রাণে দান করে মাত্র ১৫০ টাকায় বিয়ে সেরে নজির গড়েছেন সলোনি ও ভিরাফ।

গত ৬ই মে গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি। আর তারপর থেকেই শিরোনামে সলোনি-ভিরাফ। বিয়েটা সকলের কাছেই স্বপ্নের মতো হয়, কিন্তু এই পরিস্থিতিতে সেই স্বপ্ন পূরণের থেকে মানুষের পাশে থাকাকেই বেশি উচিৎ বলে মনে করেছেন দম্পতি। তাই নিজেদের বিয়ের জন্য জমানো যাবতীয় সবই তারা উজার করে দিয়েছেন করোনা ত্রাণে।

ভিরাফ সলোনি viraf saloni

রেজিস্ট্রির পিছনে এই দম্পতি খরচ করেছেন মাত্র ১৫০ টাকা৷ রেজিস্ট্রেশন আর দরকারি কাগজপত্রের জেরক্স বাবদ এই ১৫০ টাকা খরচ করেই বিয়ে সেরে ফেলেছেন তারা। বিয়েতে উপস্থিত ছিলেন না তাদের পরিবার পরিজনেরাও।

ভিরাফ সলোনি viraf saloni

সলোনি জানান, অনেকদিন ধরেই বিয়ে পিছিয়ে পিছিয়ে অবশেষে কোনো জাঁকজমক ছাড়া গত ৬ই মে বিয়ে সেরেছেন তারা। বিয়ের শাড়িটাও পর্যন্ত কেনেননি সালোনি, বান্ধবীর থেকে ধার করে পরেছেন।

ভিরাফ সলোনি viraf saloni

আর সবচেয়ে আশ্চর্যের হল, তাদের বিয়েতে কোনো দামী আঙটি বদল হয়নি, একে অপরের আঙুলে রাবার-ব্যান্ড পরিয়েই সাত জন্মের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

Related Articles

Back to top button