ওয়েব সিরিজগসিপবিনোদনসিনেমা

রাতে ভাইয়ের সাথে ‘অ্যাডাল্ট ফিল্ম’! মাসির কাছে হাতেনাতে পড়েছিলেন বিক্রান্ত

বলিউডের দক্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন বিক্রান্ত মাসে (vikrant massey)। বলিউডের হাজারো অভিনেতাদের মাঝে নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে সকল দর্শকদের মন করেছেন বিক্রান্ত। বিশেষত ওয়েব সিরিজের দৌলতে বিক্রান্তের জনপ্রিয়তা আজ অন্য উচ্চতায় পৌঁছেছে। ২রা জুলাই বিক্রান্ত অভিনীত ছবি ‘হাসিন দিলরুবা (Haseen Dillruba)’ মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে। ছবিতে বিক্রান্ত ও তাপসী পান্নু জুটিকে দেখা গিয়েছে।

ছবিতে বেশ তাপসীর সাথে বেশ ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় করতে হয়েছে বিক্রান্তকে। তবে বিক্রান্ত একসময় এই ঘনিষ্ঠ দৃশ্যের ‘অ্যাডাল্ট ছবি (Adult Film)’ দেখতে গিয়েই ব্যাপক লজ্জাজনক ঘটনার সম্মুখীন হয়েছিলেন। ঘটনাটি ঘটেছিল অভিনেতার দিদার বাড়িতে। সেখানে নিজের তুতোভাইদের বড়দের ছবি দেখতে শুরু করেছিলেন অভিনেতা। কিন্তু সেদিন রাতে ধরা পড়ে গিয়েছিলেন তিনি সকলের সাথে।

আসলে রাত তিনটের পরেও যে মাসি ঘরে চলে আসতে পারে এটা তিনি ভাবতে পারেননি। কিন্তু মাসি চলে আসায় একেবারেই লজ্জায় পড়ে গিয়েছিলেন বিক্রান্ত। ধরা পড়ে ভেবেছিলেন হয়তো কপালে প্রচন্ড দুঃখ আছে! কিন্তু তেমন কিছু হয়নি, কারণ অভিনেতার মাসি তার মাকে কিছুই জানায়নি। হয়তো তিনি ভেবেছিলেন যে তারা বোরো হয়ে গেছে। তবে সেদিনের ঘটনার পর থেকে যেকদিন দিদার বাড়িতে ছিলেন অভিনেতা সেকদিন খুবই লজ্জাবোধ করতেন।

Vikrant Massey caught watching adult film

দিদার বাড়িতে থাকাকালীন কোনো সময় মাসির সম্মুখীন হতেও রীতিমত লজ্জায় পরে যেতেন অভিনেতা।কিন্তু প্রশ্ন হল ছোটবেলার এতো ব্যক্তিগত কথা কি করে প্রকাশ্যে এল? আসলে সম্প্রতি রিলিজ হওয়া হাসিন দিলরুবা ছবির প্রচারের সময়েই বিক্রান্ত নিজের জীবনের এই ঘটনার কথা জানিয়েছেন। অভিনেতার মতে এই ঘটনাটি তার জীবনের সবচাইতে লজ্জাজনক ঘটনা।

Tapsee Pannu

শুধু বিক্রান্ত নয় বরং অভিনেত্রী তাপসী পান্নুও নিজের জীবনের এমন একটি ঘটনার কথা শেয়ার করেছেন প্রচারে এসে। অভিনেত্রী বলেন যে তিনি ছোটবেলায় বোন আর বাবার সাথেই টিভি বা সিনেমা দেখতে বসতেন। কিন্তু টিভিতে কোনো ঘনিষ্ঠ দৃশ্য এলেই তিনি আর তার বোন পড়ে যেতেন মুশকিলে। দুজনের একেঅপরের দিকে চোখ চাওয়া চাওয়ি ছাড়া আর কোনো উপায় থাকতো না তখন।

Related Articles

Back to top button