বিনোদন

জি বাংলার হাত ধরেই পর্দায় ফিরলেন একসময়ের জনপ্রিয় জুটি ঐন্দ্রিলা বিক্রম! উচ্ছ্বসিত ভক্তকূল

এযাবৎকালের টলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বেশিরভাগই উঠে এসেছেন সিরিয়ালের হাত ধরে। যেমন এই মুহুর্তে টলিউডের অন্যতম পরিচিত মুখ বিক্রম চ্যাটার্জি এবং ঐন্দ্রিলা সেন। তাদের জুটিও দর্শকদের বেজায় পছন্দের৷ সাত পাকে বাঁধা এবং ফাগুন বউ- ধারাবাহিকের এই জুটিকে আজও ভোলেনি দর্শকেরা।

কিন্তু দুজনেই এই মুহুর্তে সাময়িক বিরতি নিয়েছেন ছোট পর্দা থেকে৷ বরং ওয়েব সিরিজ, বা বড় পর্দাতেই এই মুহুর্তে চুটিয়ে কাজ করছেন ঐন্দ্রিলা বিক্রম। তবে দর্শকেরা এতসব বোঝেন না, প্রিয় জুটিকে একবার মনে ধরলে তাদের ফের পর্দায় দেখার জন্য মরিয়া হয়ে ওঠেন দর্শকেরা।

এবার দর্শকদের সুখবর দিতে এক সাথে পর্দায় দেখা দেবেন ঐন্দ্রিলা বিক্রম। তবে কোনোও নতুন ধারাবাহিক নয়, জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরির মঞ্চেই দোল স্পেশাল পর্বে দেখা মিলবে তাদের। এই বিশেষ এপিসোডে বিক্রম ঐন্দ্রিলা ছাড়াও রয়েছেন সোমরাজ মাইতি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, পূজা বন্দ্যোপাধ্যায়। অনেক পুরোনো অথচ প্রিয় জুটিকে পর্দায় দেখার জন্য দর্শকদের চোখ রাখতেই হবে দাদাগিরির এই এপিসোডে।

প্রসঙ্গত, পর্দার বাইরে বাস্তবেও ঐন্দ্রিলা বিক্রমের দুর্দান্ত বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। আসলে ঐন্দ্রিলার হবু স্বামী অঙ্কুশের খুব ভালো বন্ধু বিক্রম। সেই সূত্রেই বিক্রমের সাথে ঐন্দ্রিলার পারিবারিক সম্পর্কও রয়েছে৷ সেই পুরোনো রসায়ন ফের টিভির পর্দায় দেখবার জন্য ইতিমধ্যেই দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে। হোলির জন্য অনুষ্ঠিত হল বিশেষ পর্ব। ‘দাদাগিরি’-র এই বিশেষ পর্বের নাম দেওয়া হয়েছে ‘রাঙিয়ে দিয়ে যাও’।

Related Articles

Back to top button